Breaking News

গঙ্গায় ডু-বে যাচ্ছেন যুবতী, দেখে লা-ফ দিয়ে জলে নেমে যুবতীর চুল টেনে তাকে উ-দ্ধার করল কুকুর, ভাইরাল ভিডিও!

আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পক-ভা-বে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃ-ত্যু অ-বধি । যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হয়ে যাবে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আমরা জানি যে কুকুর অত্যন্ত বিশ্বাসযোগ্য একটি প্রাণী। তাই অনেকে বাড়িতে কুকুর রেখে থাকেন । কুকুরকে যদি আপনি একবার ভালোবাসেন সে আপনার জন্য নিজের জীবনকে বা-জি রে-খে দি-তে পারে । এবং এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও যে পাব তা আর বলার অপেক্ষা রাখে না । কারন মানুষ প্রতিদিন সময়ের সাথে পাল্টালেও কুকুর কিন্তু কখনো পাল্টায় না । বিশ্বাসঘাতকতা করে না । ঠিক সেরকমই একটি ঘটনার চিত্র উঠে এলো সামনে।

নদীতে স্না-ন কর-তে গিয়ে প্রা-য় ডু-বন্ত জলে রীতিমতো হাবুডুবু খাচ্ছে এক যুবতী এবং সেটি দেখতে পায় তার পোষা কুকুর যে জলের উপরে দাঁড়িয়ে ছিল । সে তৎক্ষণাৎ বাকি অন্য কিছু না ভেবে সোজা ন-দীতে ঝাঁ-প দে-য় এবং তার চুলের একটি অংশ মুখে করে ধরে তাকে টে-নে নি-য়ে আ-সে পাড়ের দিকে বা কম জলের দিকে । যার ফলে ওই যুবতী প্রা-ণে বেঁ-চে যা-য় । মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে। এবং ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি কুকুরের এই সাহসিকতাকে প্রশংসা জানিয়েছে অনেকেই, ।

About admin

Check Also

কলেজের বকেয়া মেটাতে মাটি কাটার কাজ করছেন ইঞ্জিনিয়ারিং ছাত্রী

ভারতের ওড়িশার পুরী জে’লার দরিদ্র পরিবারের শিক্ষার্থী রোজি বেহরা। পড়াশোনার খরচ চা’লানোর সামর্থ্য নেই তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *