থ্রি-পিসের লো’ভে সন্তানকে বিক্রি করে দিলেন মা

কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কা’টাখালী এলাকার আব্দুল খালেকের স্ত্রী’ জান্নাত আরা বেগম। ২৬ এপ্রিল সকালে ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে একটি ফুটফুটে সন্তান প্রসব করেন তিনি। পরে মাত্র ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের লো’ভে শি’শুটিকে বিক্রি করে দেন।

দায় এড়াতে সন্তান চু’রি হয়ে গেছে বলে অ’ভিনয় শুরু করেন জান্নাত। শুক্রবার রাতে এ বিষয়ে চকরিয়া থা’নায় অ’ভিযোগ করেন। পু’লিশ অ’ভিযান চালিয়ে উ’দ্ধার করে শি’শুটিকে। এরপর ত’দন্তে বেরিয়ে আসে মূল ঘটনা।

জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে সন্তান জন্মের পর ওই রাতেই স্থানীয় শাহাব উদ্দিনের স্ত্রী’ মিনু আরার মাধ্যমে ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের বিনিময়ে খুটাখালীর এক ব্যক্তির কাছে নবজাতককে বিক্রি করে দেন জান্নাত আরা বেগম।

ডুলাহাজারা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন জানান, শি’শুটিকে চু’রি করা হয়নি। ১০ হাজার টাকা ও একটি থ্রি-পিসের লো’ভে মিনু আরার কাছে বিক্রি করে দিয়েছে মা জান্নাত আরা।

পরে মিনু আরা শি’শুটিকে ৬০ হাজার টাকায় অন্য একজনের কাছে বিক্রি করে দেন। এ নিয়ে কথা কা’টাকাটির যেরে মিনু আরার বি’রুদ্ধে সন্তান চু’রির অ’ভিযোগ করেন জান্নাত আরা।

চকরিয়া থা’নার ওসি শাকের মোহাম্ম’দ যুবায়ের বলেন, শি’শুটিকে খুটাখালী থেকে উ’দ্ধার করা হয়েছে। ত’দন্তে মূল ঘটনা বেরিয়ে এসেছে। পরে শি’শুটিকে ইউনিয়নের চেয়ারম্যানের জিম্মায় দেয়া হয়েছে।

Check Also

পেঁয়াজ থেকে ছড়াচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস?

করোনা-পরবর্তী জটিলতা নিয়ে এখন তৈরি হয়েছে নতুন আতঙ্ক। মিউকরমাইকোসিস বা ব্ল্যাক ফাঙ্গাসের সংক্রমণ দিন দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!