Breaking News

ব্যাপক আয়োজনে আজ জনপ্রিয় কন্ঠশিল্পি ন্যানসির ৩য় বিয়ে

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি বিচ্ছেদের পরই নতুন জীবনের সূচনার কথা ঘোষণা করেছিলেন। আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়িকা।

তবে একেবারে পারিবারিকভাবে তাদের আকদ সম্পন্ন হয় সেই সময়। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, এবার আর লুকোচুরি নয়, জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করবেন তিনি। যেমন কথা তেমন কাজ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) জাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে গায়িকার গায়েহলুদ। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এরই মধ্যে ন্যানসি ও মেহেদীর গায়েহলুদের ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, বর-কনে দুজনই হলুদ সাজে সেজেছেন। ন্যানসি পরেছেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়িতে সেজেছেন তিনি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ রঙের পাঞ্জাবি ও কটি। ছবিতে তাদের দুজনকেই হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল।

এ প্রসঙ্গে ন্যানসি গণমাধ্যমকে বলেন, ‘ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গায়েহলুদ। বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিল। এ ছাড়া আমার হলুদ এবং পিঠা-পানি যা ছিল সেগুলোর কিছুই বাইরে থেকে আনা হয়নি। আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তা ছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা। এ জন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশ কিছু কাজ তিনি নিজ হাতেই করেছেন।’

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এর পর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

উল্লেখ্য, এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির বর্তমান স্বামী মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং একজন গীতিকবি।

যশ-নুসরাতকে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী
অভিনেত্রী নুসরাত জাহান নতুন মা হওয়ার পর থেকে যখন তার সঙ্গে যখন ব্যস্ত সময় পার করছেন অভিনেতা যশ দাশগুপ্ত, ঠিক তখনই তাকে নিয়ে বিস্ফোরক তথ্য প্রকাশ হলো গণমাধ্যমে।

জানা গেছে, নুসরাতের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে যশ বিয়ে করেছিলেন। সেই ঘরে ১০ বছরের ছেলেসন্তানও রয়েছে। তবে আগের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে।

গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। ছেলের নাম রাখেন ঈশান। তবে এখনও ছেলের বাবা কে তা জানাননি তিনি।

তবে অভিনেতা যশ দাশগুপ্তকেই তার সন্তানের বাবা বলে ধারণা করা হচ্ছে। যশের বিয়ে ও সন্তান থাকার বিষয়টি এতদিন গোপন থাকলেও নুসরাতের মা হওয়ার পর বিষয়টি সামনে আনেন যশের সাবেক স্ত্রী শ্বেতা সিংহ কালহানস।

সম্প্রতি আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে।

যশের সাবেক স্ত্রী বলে কেউ আপনাকে চেনে না কেন— প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দিন সামনে আসিনি। তাই হয়তো। নুসরাত জাহানের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটিও জানি আমি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার তার নিয়ে নেওয়া উচিত। উল্লেখ্য, মুম্বাইয়ের বাসিন্দা শ্বেতা একটি সংবাদমাধ্যমের কর্মী।

কে চেনে না কেন- প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দিন সামনে আসিনি। তাই হয়তো।

নুসরাত জাহানের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও জানি আমি। তবে আমার মনে হয় এ বার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এ বার তার নিয়ে নেওয়া উচিত।

যশকে এখনও ভালবাসেন কিনা জানতে চাইলে শ্বেতা বলেন, যশ আমার ছেলের বাবা। তার সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। আর ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই তার জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গেছে।

একমাত্র ছেলে তার সঙ্গে থাকে না বলেও জানান যশের সাবেক স্ত্রী।

শ্বেতার ভাষ্য, সব মিটিয়ে দিয়েছি। আমার অতীত নিয়ে অনেক দিন থেকেই ভাবনাচিন্তা বন্ধ করে দিয়েছি।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.