সিনেমা নয়, বাস্তবে একাধিক বিয়ে করেছেন যেসব তারকারা

আজীবন ভালোবাসার বন্ধনে আবদ্ধ হওয়ার গল্পের শিরোনাম বিয়ে। তবে জীবন বাস্তবতায় অনেকেই একাধিক বার বসেন বিয়ের পিঁড়িতে। আর সেই একাধিক বিয়ে যদি হয় তারকার, তাহলে তো কথায় নেই! তারকার এমন প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের গল্প নিয়ে সব সময়ই আগ্রহ থাকে ভক্তদের। আসুন জেনে নেই এমনই কিছু তারকার কথা-

বছরের শুরুতে তৃতীয় বিয়ের খবর দেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদ। ১২ জানুয়ারিতে তিনি বিয়ে করেন আফসানা চৌধুরী শিপাকে। এর আগে তিনি ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে টেকেনি বেশি দিন। এরপর ২০১২ সালে হাবিব বিয়ে করেন রেহানকে। সে সংসারও ভেঙ্গে যায় ২০১৭ সালে। বর্তমানে তৃতীয় স্ত্রী আফসানা চৌধুরী’র সাথে সংসার করছেন হাবিব ওয়াহিদ।

সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের দুই তারিখে শ্মমাকে বিয়ে করেন তিনি। এর আগে গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙ্গে যায় তার দ্বিতীয় সংসার। আর ২০১০ সালে অপূর্ব বিয়ে করেছিলেন ছোট পর্দার আর এক জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে। সে বিয়েও ভেঙ্গে যায় ২০১০ সালেই।

এদিকে গত মাসের শেষ দিকে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি। গীতিকবি মহসিন মেহেদির সাথে সম্পন্ন হয় তার এই বিয়ে।

তবে সব বিয়ের খবর ছাপিয়ে চিত্র নায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে এখন আলোচনায়। গত ২২ মে পারভেজ মাহমুদ অপুর সাথে বিচ্ছেদ হয় মাহির। আর ১৩ সেপ্টেম্বর কামরুজ্জামান সরকার রাকিবকে দ্বিতীয়বার বিয়ে করেন মাহি।

এছাড়াও আরও অনেক তারকাই দুই বা তিনবার বসেছেন বিয়ের পিঁড়িতে।

সতীন এর সংসার করছেন মাহী ,আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন রাকিব

আগের স্ত্রীকে তালাক না দিয়েই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। এমনই অভিযোগ করেছেন রাকিবের প্রথম স্ত্রী।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের স্ত্রী বিষয়টি জানিয়ে বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, ‘তিনি মামলা করবেন প্রয়োজনে।’ এদিকে মাহি তার প্রথম স্বামী অপুকে ডিভোর্স দিয়েই রাকিবকে বিয়ে করেছেন।

প্রথম স্ত্রীর সংসারে রাকিব সরকারের দুই সন্তান রয়েছে বলেও জানা গেছে। ছেলের নাম সোয়াইব ও মেয়ের নাম সাইয়ারা। প্রথম স্ত্রী স্বপ্না আক্তারের অভিযোগ, তার সঙ্গে রাকিবের এখনও ডিভোর্স হয়নি। স্বপ্না আক্তার বর্তমানে গাজীপুরে রয়েছেন বলেই জানা গেছে।

রাকিব সরকার, ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। সদ্য বিয়ে করা স্ত্রী চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি গাজীপুরেই আছেন। সঙ্গে রয়েছে তার প্রথম সংসারের দুই সন্তানও। রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য।

এদিকে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহ বার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে প্রথম স্বামী অপুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.