Breaking News

মিথিলার ওপর ক্ষেপেছে ‘অমানুষ’ টিম, হবে সংবাদ সম্মেলন

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিরুদ্ধে অভিযোগ নিয়ে আর রাখ-ঢাক নয়; সরাসরি মুখ খুললেন নির্মাতা অনন্য মামুন। সোশ্যাল মিডিয়ায় বিষয়টির ইঙ্গিত দিলেও সংবাদ সম্মেলন ডেকেই পুরো অভিযোগ তুলে ধরবেন বলে জানান এই নির্মাতা।

মিথিলার বিরুদ্ধে আসলে কি অভিযোগ তা জানতে চাইলে অনন্য মামুন ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘এখন মাথা গরম আছে। রাগের মাথায় কিছু বলতে চাচ্ছি না। ৩ দিন পর (২০ সেপ্টেম্বর) একটি সংবাদ সম্মেলন করে পুরো ঘটনা বলবো।’

এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মিথিলার একটি ছবি পোস্ট করেছেন অনন্য মামুন। সেখানে তিনি লিখেছেন, ‘কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনোদিন কাউকে নিয়ে বলিনি। এবার বলবো।’

তার এমন পোস্ট থেকে অবাক হচ্ছেন অনেকেই। তবে তার সঙ্গে কণ্ঠ মিলিয়ে অনেক-শিল্পী কুশলীরাও এই প্রতিবাদে অংশ নিচ্ছেন। এবং তারাও মিথিলার বিরুদ্ধে মুখফুটে কিছু বলতে চায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা আনন্দ খালেদ লিখেছেন, ‘এতোদিন চুপ ছিলাম।

আর চুপ থাকবো না। পরিচালক অনন্য মামুন ভাই মুখ খুলেছেন। আমি ও মুখ খুলবো। রশিদা জাহান মুক্তা লিখেছেন, ‘আপনাকে বড় বোন হিসেবে অনেক সম্মান করতাম বাট আর না। এতোদিন চুপ ছিলাম! কিন্তু আমাদের ডিরেক্টর অনন্য মামুন যেহেতু মুখ খুলেছে তাই আমিও আর চুপ থাকব না!’

আর এ রুহুল লিখেছেন, ‘এতোদিন সবাই চুপ ছিলাম! মানুষের মতো হলেও কিন্তু সবাই মানুষ হয়না, কেউ কেউ হয় সুন্দর মনের মানুষ!! পরিচালক অনন্য মামুন ভাই যেহেতু মুখ খুলেছে তাই আমিও কিছু বলবো। জাস্ট ওয়েট।’ অভিনেতা নিরব লিখেছেন, ‘কথাচাপা অনেকদিনের অভ্যাস।

যেহেতু পরিচালক অনন্য মামুন ভাই বলবে। আমি উপস্থিত থেকেও কেন এড়িয়ে যাব? হোক না বন্ধু।’এদিকে রাফিয়াত রশিদ মিথিলা এখন অবস্থান করছেন ভারতে। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও সেখানে তিনি ব্যস্ত টলিউডের তিনটি সিনেমার কাজে!

সঙ্গে সংসার-সন্তান-অফিসের ব্যস্ততা তো রয়েছেই। প্রশ্ন উঠেছে, প্রথম ছবিটির শুটিং শেষ করলেও বাকি রয়েছে ডাবিং। তবে কি ‘অমানুষ’-এর ডাবিংয়ে অসহযোগিতা রয়েছে মিথিলার পক্ষ থেকে? নাকি আরও গভীর কোনও অভিযোগ!

Check Also

সিলেটে রাতভর বৃষ্টি, বেড়েছে নদ-নদীর পানি

সিলেটে গতকাল মঙ্গলবার রাতভর ভারী বৃষ্টি হয়েছে। তবে আজ বুধবার সকালের দিকে আকাশে উঁকি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.