Breaking News

ছেলের জন্ম নিবন্ধন করিয়েছেন বাবার নাম জানালেন অভিনেত্রী নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহান মা হওয়ার পর থেকে অভিনন্দনের পাশাপাশি যে প্রশ্নের মুখোমুখি হচ্ছিলেন বারবার— সদ্যজাত সন্তানের বাবা কে?

নিখিল জৈনের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। নিখিলও এই সন্তানের পিতৃত্ব দাবি করেননি।

সংসদ সদস্য হয়ে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়েও একই প্রশ্নের মুখোমুখি হয়েছে বারংবার। তবে সব প্রশ্নের জবাব বিভিন্নভাবে এড়িয়ে গেছেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে এ নিয়ে প্রশ্ন করা হলে নুসরাত বলেন, ‘ছেলের বাবা জানে বাবা কে’!

এরই মধ্যে গুঞ্জন ওঠে প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত নুসরাতের ছেলের বাবা। ছেলের নাম ঈশান রাখায় সেই গুঞ্জনের পালে জোর হাওয়া বইতে থাকে।

অবশেষে ছেলের পিতৃপরিচয় প্রকাশ্যে এলো। এ নিয়ে অভিনেত্রী সরাসরি মুখ না খুললেও কলকাতা পৌরসভার ওয়েবসাইটে সেই তথ্য মিলেছে।

বুধবার রাত সাড়ে ৯টার পর কলকাতা পৌরসভার স্বাস্থ্য বিভাগ জন্ম নিবন্ধনপত্রের ওয়েবসাইট আপডেট করে।

সেখানে দেখা গেল— নুসরাতের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিষ দাশগুপ্ত ওরফে যশ! নিচে মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি।

অর্থাৎ নুসরাত তার ছেলে ঈশানের জন্ম নিবন্ধনের জন্য যেসব তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দেওয়া হয়েছে। বাবার পদবি ছেলের পদবি হিসেবে ব্যবহৃত হয়েছে।

পৌরসভার তথ্য বাতায়ন বলছে, অনলাইনে ঈশানের জন্ম নিবন্ধনপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩।

নুসরাতের সঙ্গে কী কথা হয়েছে, জানালেন দেব

প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। কিন্তু সন্তান জন্মের পর থেকে বিতর্ক যেন পিছু ছাড়ছে না নায়িকার। বিতর্ক-সমালোচনার মূল বিষয় সন্তানের পিতৃপরিচয়।

সমালোচকরা বলছেন, নুসরাতের সন্তানের বাবা হলেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। এ বিষয়ে মুখ খোলেননি নায়িকা।

তীর্যক সমালোচনার মধ্যেও নুসরাতের পাশে দাঁড়িয়েছেন তার সহ-অভিনেতারা। টালিউড তারকা ও সংসদ সদস্য দেব এবার নুসরাত ইস্যুতে খোলামেলা কথা বলেছেন।

সন্তানের পিতৃপরিচয় প্রকাশে অনিচ্ছুক নুসরাত। সহকর্মীর সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দেব বলেন, ঈশানের জন্মের পর নুসরাতের সঙ্গে তার কথা হয়েছে। নুসরাত বুদ্ধিমতি। এটি তার ব্যক্তিগত বিষয়।

ভুল-ঠিক উনি ভালো বোঝেন। নুসরাত নিশ্চয়ই কিছু ভালো ভেবেই নিজের জীবন নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের বিষয়টি মেনে নিতে হবে।

নুসরাতকে তার মতো বাঁচতে দেওয়ার আহ্বান জানিযে দেব বলেন, নুসরাতের কোলে ঈশান এসেছে, এবার জীবনটা ওর নিজের শর্তে বাঁচতে দিন ওকে। সেটি যশ (যশ দাশগুপ্ত) হোক বা অন্য কেউ।

তাদের জীবনের সিদ্ধান্ত নিজেদের মুখে জানানোর সময় ও সুযোগ দিন। আমাদের প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। নুসরাত সংসদ সদস্য ও অভিনেত্রী বলে কী ওর ব্যক্তিগত জীবন থাকতে পারে না?

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

Check Also

চলন্ত বাসে এসি বিস্ফোরণে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন আরোহীরা

মধ্যরাতে চলন্ত বাসের এসি থেকে হঠাৎ ধোঁয়া উঠতে শুরু করে। কিছুক্ষণের মধ্যে পুরো বাস ধোঁয়ায় …

Leave a Reply

Your email address will not be published.