সতীন এর সংসার করছেন মাহী ,আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন রাকিব

আগের স্ত্রীকে তালাক না দিয়েই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। এমনই অভিযোগ করেছেন রাকিবের প্রথম স্ত্রী।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের স্ত্রী বিষয়টি জানিয়ে বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, ‘তিনি মামলা করবেন প্রয়োজনে।’ এদিকে মাহি তার প্রথম স্বামী অপুকে ডিভোর্স দিয়েই রাকিবকে বিয়ে করেছেন।

প্রথম স্ত্রীর সংসারে রাকিব সরকারের দুই সন্তান রয়েছে বলেও জানা গেছে। ছেলের নাম সোয়াইব ও মেয়ের নাম সাইয়ারা। প্রথম স্ত্রী স্বপ্না আক্তারের অভিযোগ, তার সঙ্গে রাকিবের এখনও ডিভোর্স হয়নি। স্বপ্না আক্তার বর্তমানে গাজীপুরে রয়েছেন বলেই জানা গেছে।

রাকিব সরকার, ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। সদ্য বিয়ে করা স্ত্রী চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি গাজীপুরেই আছেন। সঙ্গে রয়েছে তার প্রথম সংসারের দুই সন্তানও। রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য।

এদিকে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহ বার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে প্রথম স্বামী অপুও জানালেন তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

এরপর গুঞ্জন ওঠে মাহি রকিব সরকার নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন। তবে সেই বিষয়ে তখন ‘উই আর জাস্ট ফ্রেন্ড’ বলে উড়িয়ে দিয়েছিলেন এই চিত্রনায়িকা। কিন্তু শেষ পর্যন্ত সোমবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাতে জানান, সেই ‘জাস্ট ফ্রেন্ড’ রকিবের সঙ্গেই দ্বিতীয় বিয়ের কাজটা সেরে ফেলেছেন তিনি।

নিজের প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন যশ

অভিনেত্রী নুসরাত জাহান নতুন মা হওয়ার পর থেকে যশের আরেকটি বিয়ের কথা সামনে আসে। সেই ঘরে ৯ বছরের একটি ছেলেও রয়েছে। সম্প্রতি গণমাধ্যমে সাক্ষাতকারও দিয়েছেন যশের সাবেক স্ত্রী শ্বেতা। তবে আগের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে।

এবার নিজেই প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন এই অভিনেতা। ছোট পুত্র ঈশান প্রসঙ্গে বলতে গিয়ে বড় পুত্রকে নিয়ে কথা বলেন যশ। ফোকাস কলকাতাকে এই অভিনেতা বলেন—‘ঈশান খুব ছোট। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন হয় না। আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছে।’

জন্ম সনদ সূত্রে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেছে। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নেম) ওরফে যশ। মায়ের নাম নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩। তবে এ বিষয়ে কিছু বলেননি যশ।

এর আগে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাতকারে শ্বেতা বলেন, মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ছেলেও আছে। যশের সাবেক স্ত্রী বলে কেউ আপনাকে চেনে না কেন— প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো দিন সামনে আসিনি। তাই হয়তো।

নুসরাত জাহানের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

তিনি আরও বলেন, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটিও জানি আমি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার তার নিয়ে নেওয়া উচিত।

প্রসঙ্গত, যশ যখন মুম্বাইয়ে কাজ করতেন তখন শ্বেতাকে বিয়ে করেন। এ সংসারে জন্ম নেয় যশের প্রথম সন্তান। শ্বেতা মুম্বাইয়ে থাকেন। কিন্তু পুত্র যশের সঙ্গে কলকাতায় থাকে। তবে ছেলেকে এখনো প্রকাশ‌্যে আনেননি এই অভিনেতা।মুম্বাইয়ের বাসিন্দা শ্বেতা একটি সংবাদমাধ্যমের কর্মী।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.