প্রেমিকের সাথে পলাতক তরুণী, পরিবারের অপহরণ মামলার বিরুদ্ধে পাল্টা মামলা পুলিশের

প্রেমিকের সাথে ঘরছাড়া তরুণী। সমাজের কাছে এ কথা চেপে যেতে ২১ বছর বয়সী ওই তরুণীর পরিবার থানায় অপহরণের মামলা করে বসেন। অপহরণের ভুয়া দৃশ্যপট বানিয়ে গল্পও সাজায় ওই পরিবার। পরে তদন্তে দেখা যায়, ভালোবাসার মানুষের হাত ধরেই পালিয়েছেন তিনি। পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করায় পরে ওই পরিবারের নামেই পাল্টা এফআইআর দায়ের করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার গণ্ডা জেলায়। ওই তরুণীর পরিবারের দাবি ছিল, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) তিনজন যুবক মিলে অপহরণ করেছে তাকে। ওই সময় পরিবারের কয়েকজন সদস্যও সেখানে উপস্থিত ছিল বলে দাবি করা হয়। তবে সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহ হয় পুলিশের। পুলিশের বিশ্লেষণ করা সিসিটিভি ফুটেজের কোথাও সেই তরুণীকে দেখা যায়নি তার পরিবারের অন্য সদস্যদের সাথে।

পরে তদন্ত করে জানা যায়, পরিবারের সম্মানের জন্য মেয়ে পালিয়ে গেছে এ খবর প্রকাশ করেননি তারা। আসল ঘটনা ধামাচাপা দেয়ার জন্য গোটা একটা নাটক সাজানো হয়েছে।

বিষয়টি সামনে আসার পরই ওই তরুণীর দাদা, বাবা ও চাচার নামে পাল্টা এফআইআর দায়ের করেছে পুলিশ। পুলিশকে বিভ্রান্ত করা ও মিথ্যা তথ্য দেয়ার জন্যই এই মামলা করা হয়েছে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.