Breaking News

১০ সেকেন্ডেই এক হাঁড়ি দই সাবাড় করলেন জার্মান রাষ্ট্রদূত!

মাসখানেক আগে ঢাকায় জার্মান দূতাবাসে রাষ্ট্রদূত হিসেবে নিযুক্ত হয়েছেন আখিম ট্র্যোস্টার। তিনি ইতিমধ্যে ঢাকার মিষ্টি দই খেয়ে মুগ্ধ হয়েছেন তিনি।

রাষ্ট্রদূত নিজেই একটি হাঁড়িভর্তি দইয়ের ছবি তার টুইটারে পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ঢাকায় মোটা হওয়া থেকে বাঁচার কোনো সুযোগ নেই। জীবনে প্রথমবারের মতো কেউ মিষ্টি দই খাওয়ালো। কী যে সুস্বাদু!!

এর কিছুক্ষণ পরই রাষ্ট্রদূত আরেকটি টুইট করেন। সেখানে দইশূন্য খালি হাঁড়ির আরেকটি ছবি পোস্ট করে লেখেন, ‘১০ সেকেন্ড পরে’।

তবে কে তাকে মিষ্টি দই খাইয়ে মন জয় করে নিল- তা অবশ্য জানা যায়নি। রাষ্ট্রদূতও খোলাসা করেননি।

বাবরদের ‘২৬ অক্টোবর’ তারিখটা মনে রাখতে বললেন শোয়েব

পাকিস্তানের ক্রিকেটে একটা কালো দিন ছিল ১৭ সেপ্টেম্বর। এদিন রাওয়ালপিন্ডিতে প্রথম ওয়ানডের কিছু সময় আগে পুরো সিরিজ বাতিল করে দেয় নিউজিল্যান্ড। কারণ হিসেবে তারা নিরাপত্তা ইস্যু সামনে আনে। তবে এখন পর্যন্ত নিরাপত্তা হুমকির বিষয়টি খোলাসা করেনি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এই ঘটনা ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট। সাবেক পেসার শোয়েব আখতার তো বলেছিলেন, পাকিস্তানের ক্রিকেটকেখু\’ন করল নিউজিল্যন্ড।

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ এবার কিউইদের উচিত জবাব দিতে চান। টি-টোয়েন্টি বিশ্বকাপে ২৬ অক্টোবর মুখোমুখি হবে পাকিস্তান এবং নিউজিল্যান্ড। সেই ছবি টুইট করে শোয়েব লেখেন, ‘এই দিনটা তোমরা মনে রেখ। এই দিনেই নিজেদের সর্ব শক্তি দিয়ে ওদের আক্রমণ করতে হবে।’ এই টুইটের মাধ্যমে তিনি বাবরদের বললেন, কিউইদের মাঠেই জবাব দিতে হবে। বিশ্বকাপের মঞ্চে কিউইদের হারিয়ে মনের জ্বালা মেটাতে চায় পাকিস্তান।

নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে ভারতের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম নিজেও বেশ ক্ষিপ্ত। তিনি টুইট করে লিখেছেন, ‘হঠাৎ সিরিজ বাতিল হয়ে যাওয়ায় আমরা হতাশ। পাকিস্তানের লক্ষ লক্ষ ক্রিকেটপ্রেমীর মনে হাসি নিয়ে আসত পারত এই সিরিজ। সুরক্ষা ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। ওরা আমাদের গর্ব ছিল এবং থাকবেও। পাকিস্তান জিন্দাবাদ।’

Check Also

পানিতে একে একে তিন ছেলেকে হারিয়েছেন জমির

জমির হোসেন (৪০) হাওরে মাছ ধরে সংসার চালান। ২০ জুন সকালে মাছ ধরতেই নৌকা নিয়ে …

Leave a Reply

Your email address will not be published.