বিয়ে বাড়িতে কনেকে ধ’র্ষ’ণ! ভেঙে গেল বিয়ে

কনের বাড়িতে চলছিল বিয়ের আয়োজন। রাতে হবে বিয়ে। কিন্তু বিয়ের দিন সকালেই ধর্ষণের শিকার হন তরুণী। বিষয়টি জানাজানি হলে ভেয়ে যায় বিয়ে। দিনাজপুরের পার্বতীপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনা রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে থানায় ধর্ষণের মামলা করেন ভুক্তভোগী কনের মা। ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে, ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আব্দুর রহমান বাবলু প্রতিবেশী এক তরুণীকে রান্না করে দেওয়ার জন্য তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তরুণীর চিৎকারে প্রতিবেশীরা এসে বাবলুকে আটক করে।

তবে রাতেই ওই তরুণীর বিয়ে হওয়ার কথায় সারাদিন বিষয়টি চেপে রাখার চেষ্টা করে ভুক্তভোগী তরুণীর পরিবার। তবে বিয়ের আগেই বিষয়টি জানাজানি হওয়া বিয়ে ভেঙে যায়।

ভুক্তভোগী তরুণীর দাদা বলেন, শনিবার রাতে তার নাতনির বিয়ে হওয়ার কথা ছিল। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ধর্ষণের ঘটনা প্রকাশ হওয়ায় বিয়ে ভেঙে গেছে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, গ্রামবাসী অভিযুক্তকে আটক করলে তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। রবিবার (১৯ সেপ্টেম্বর) সকালে পুলিশ বাবলুকে গ্রেপ্তার করে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর বলেন, রবিবার (১৯ সেপ্টেম্বর) ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এরই মধ্যে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন।

ব্যবসায়ীর বিশেষ অঙ্গ ও গ’লাকা’টা লা’শ উদ্ধার, স্ত্রী আটক

ভোলার লালমোহনে নিজ বসতঘর থেকে আব্দুল মান্নান বেপারী (৪০) নামের এক কাঠ ব্যবসায়ীর বিশেষ অঙ্গ ও গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দরবেশ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার পর দুই সন্তান নিয়ে পালিয়ে যান ওই ব্যবসায়ীর স্ত্রী নূরুন্নাহার। সন্ধ্যার দিকে ওই ইউনিয়নের নতুন মসজিদ এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

লালমোহন থানার এসআই নূরউদ্দিন জানান, দুপুরের দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুল মান্নানের পুরুষাঙ্গসহ গলা ও মুখের বিভিন্ন স্থানে কাটা রয়েছে। ছুরি এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটকের পর পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Check Also

ডেমরায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

রাজধানীর ডেমরা এলাকার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় খবর পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.