Breaking News

মাকে রেখে যাচ্ছি বলে উধাও ‘ছেলে’

আমার মা এখানে থাক, ওষুধ কিনে এনে নিয়ে যাচ্ছি। ছেলে পরিচয়ে খাবার হোটেলে অজ্ঞান এক নারীকে বসিয়ে রেখে চলে গেলেন ছেলে পরিচয়দানকারী এক যুবক। এরপর আর ফিরে আসেনি সেই যুবক। হোটেলেই অজ্ঞান হয়ে পড়ে যান বৃদ্ধা নারী।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের শাহী নান্না বিরিয়ানী হাউজে। খবর পেয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। তার বয়স আনুমানিক ৬০ বছর। ওই বৃদ্ধার নাম-পরিচয় পাওয়া যায়নি।

শাহী নান্না বিরিয়ানী হাউজের ম্যানেজার রিফাত হোসেন জানান, দুপুর দেড়টার দিকে বৃদ্ধাকে সঙ্গে নিয়ে এক যুবক আসেন। এসে একদম পেছনের দিকে বসেন।

১০-১৫ মিনিট পর ওই ছেলেটি তাকে বলেন, মা এখানে থাক, ওষুধ কিনে এনে নিয়ে যাচ্ছি। তবে ওই যুবক আর ফিরে আসেনি। বসেই থাকেন ওই বৃদ্ধা। বিকেল সাড়ে ৪টার দিকে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এরপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইমতিয়াজ আলম জানান, ওই নারীর চিকিৎসা চলছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত তার জ্ঞান ফিরে আসেনি। তবে তার অক্সিজেন লেভেল ও প্রেসার ঠিক আছে।

কালীগঞ্জ থানার এসআই আলামিন হোসেন জানান, তিনি বৃহস্পতিবার ইমার্জেন্সি ডিউটিতে ছিলেন। খবর পেয়ে শাহী নান্না বিরিয়ানী হাউজে গিয়ে বৃদ্ধাকে উদ্ধার করেন। তখন তিনি অজ্ঞান ছিলেন। এরপর চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এখনো জ্ঞান ফিরে আসেনি।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.