চোখের পানিতে মাথার চুল ফেলে দিলেন মাহি!

চরিত্রের প্রয়োজনে মাথার চুল ফেলে দিয়েছেন ‘পদ্মাপুরাণ’ সিনেমার অভিনেত্রী সাদিয়া আফরিন মাহি। একেবারে ন্যাড়া মাথা করে ফেলেছেন তিনি। তবে বিষয়টা সহজ ছিল না এই অভিনেত্রীর জন্য। চুল ফেলে দেওয়ার সময় কেঁদেছেনও মাহি।

এ প্রসঙ্গে সিনেমার পরিচালক রাশিদ পলাশ একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘সিনেমাটির একটি দৃশ্যের প্রয়োজনে তাকে চুল ফেলে দিতে হয়েছে। প্রথম যখন তাকে বিষয়টি বলি, সে রাজি হচ্ছিল না।

কিন্তু আমি তাকে বোঝাতে সক্ষম হয়েছি। তিনিও চরিত্রের প্রয়োজনে রাজি হন। কিন্তু যখন শুটিং সেটেই তার মাথা ন্যাড়া করা হচ্ছিল তখন তার চোখ বেয়ে পানি পড়ছিল।

নারীর কাছে চুল একটি বড় বিষয়। বুঝতে পারছিলাম- তার কষ্ট হচ্ছে।’ কী ধরনের দৃশ্যের জন্য চুল কাটা হলো জানতে চাইলে পলাশ বলেন, ‘গল্পটা আমরা এখনই বলতে চাই না। সিনেমা মুক্তির পরে জানতে পারবেন দর্শক। বলে দিলে গল্পের চমক কমে যাবে।’

পদ্মা পাড়ের মানুষের জীবনের গল্প নিয়ে এই নির্মাতার নতুন সিনেমা ‘পদ্মাপুরাণ’। আগামী ৮ অক্টোবর সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, চম্পা, শম্পা রেজা, প্রসুন আজাদ, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, ইলোরা গহর, মারিয়া প্রমুখ। পূণ্য ফিল্মস প্রযোজিত সিনেমার চিত্রনাট্য করেছেন রায়হান শশী।

পদ্মার পাড়ে বসবাস করে স্বল্প আয়ের মানুষ। তারা অভাবের তাড়নায় বিভিন্ন রকম অপরাধ করে। এদের অধিকাংশ মাদকাসক্ত। এদের মধ্যে মাদক ব্যবসা করে রুনা নামে এক নারী। তিনি আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত।এমন একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘পদ্মাপুরাণ’।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.