Breaking News

এত কিছু কর’লাম আর ,আমাকেই ছাড়’লো না : ই’ভা আরমান

গান ও পোশাক নিয়ে ফেইসবুকে ‘বিদ্রুপ’ না করে গঠনমূলক সমালোচনার অনুরোধ জানালেন আলোচিত কণ্ঠ শিল্পী ইভা আরমান। যিনি শ্রোতাদের মাঝে ইভা রহমান নামে পরিচিত। বিগত বছরগুলোতে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’সহ ২৪টি অ্যালবাম প্রকাশ করেছেন এ শিল্পী; পাশাপাশি বিভিন্ন উৎসবে টেলিভিশনের আয়োজনে গাইতে দেখা যায় তাকে।

সোমবার গ্লিটজকে দেওয়া এক সাক্ষাৎকারে ইভা বলেন, “আমি ক্যারিয়ারজুড়ে সুস্থ-সাবলীল গান করেছি। আমি এমন কোনো গান কখনো করিনি, যেটা খুব উত্তেজনাপূর্ণ কিংবা খুব সহজেই সুপারহিট হওয়া যাবে, দর্শকদের খুব কানে লাগবে।… হয়ত বা সেকারণেই আমি খুব বেশি ফেমাস হইনি।”

ফেইসবুকে কেন তাকে নিয়ে মানুষ ‘বিদ্রুপ’ করে, সেই কারণ উদ্ধার করতে পারেননি বলে মন্তব্য করেন ইভা।

তিনি বলেন, “ট্রল যারাই করেন না কেন, সেটা যেন গঠনমূলক হয়। অনেক সময় সমালোচনার ফলে শ্বাসরুদ্ধকর পরিস্থিতির তৈরি হয়। তখন মনে হয়, আমি দর্শকদের গান উপহার দেওয়ার জন্য এত কিছু করলাম আর আমিই এত ট্রলের সম্মুখীন হলাম! এত সমালোচনার সম্মুখীন হলাম।

“আমার মনে হচ্ছে, দম বন্ধ হয়ে আমি মরে যাব। সমালোচনা হতে পারে। তবে সেটা এরকম হওয়ার উচিত, উনি গানটা এভাবে গেয়েছেন, এভাবে গাইলেই পারতেন। আরেকটু ভালো গাইলে পারতেন বা উনার কণ্ঠে আমরা এই ধরনের গান শুনতে চাচ্ছি।”

গানের পাশাপাশি পোশাক নিয়েও যে ফেইসবুকে অনেকে ‘বিদ্রুপ’ করেন, সে কথাও বলেন ইভা।

তার ভাষ্যে, “অনেকে আমার গান নিয়ে ট্রল করেছে, ‘গানের পাখি ইভা রহমান’, ‘ইভা রহমানের গান দেখলে ব্যাকগ্রাউন্ডে অনেক কিছু দেখা যায়..।”

তবে বিদ্রুপের মুখেও নিজের ‘ট্রেন্ড’ ধরে রাখতে চান জানিয়ে হাসতে হাসতে তিনি বলেন, “ইনশাল্লাহ আগামীতেও রঙ-বেরঙের শাড়িও দেখা যাবে, আমি আমার এই ট্রেন্ডটা রাখব।”

ইভা জানান, চার বছর তিনি গানের বাইরে ছিলেন। তবে শিগগিরই গানে নিয়মিত হতে চান।

২০০৩ সালে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানকে বিয়ের পর তিনি ইভা রহমান নামে পরিচিতি পান। গত ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে তার সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টানেন ইভা। ১৯ সেপ্টেম্বর ঢাকার ব্যবসায়ী সোহেল আরমানের সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেইসবুকে তিনি জানান, এখন থেকে তিনি ইভা আরমান।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.