Breaking News

আমি মারা যাওয়ার আগে কেউ বিসিবি প্রেসিডেন্ট হতে চাইবে না : পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন টানা দুই মেয়াদে ৮ বছর ধরে দায়িত্ব পালন করছেন। তার আমলে দেশের ক্রিকেটের লক্ষণীয় উন্নতি হয়েছে। বাংলাদেশ দল এখন শক্তিশালী ক্রিকেট দলগুলোর একটি। আর্থিকভাবে সমৃদ্ধ হয়েছে বোর্ড। আবার ক্রিকেটীয় বিষয়ে নাক গলিয়ে তিনি সমালোচিতও হয়েছেন। তৃতীয় মেয়াদে আরও একটি নির্বাচনের সামনে দাড়িয়ে আছেন পাপন। আজ বিসিবির বোর্ড সভা শেষে পাপন বলেন, তিনি বেঁচে থাকতে কেউ বিসিবির প্রেসিডেন্ট হওয়ার জন্য দাঁড়াবে না।

প্রেসিডেন্ট পদেই কি থাকছেন কিনা- এমন প্রশ্নের জবাবে সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন, ‘আসলে আমি আপনাকে একটা কথা বলি। আমি যদি এখানে থাকি, আমার একটা জিনিস মনে হচ্ছে যে, এই জায়গাটায় আমি মারা যাওয়ার আগ পর্যন্ত আর কেউ এ পদটা নিতে চাইবে না। আমি চাই আমার বোর্ডে যারাই আসুক তাদের উচিত চ্যালেঞ্জ নেওয়া যে আমি প্রেসিডেন্ট হতে চাই। অন্তত বলুক, এখন তো কেউ বলেও না। এটা ভালো দিক না।’

পাপন আরও বলেন, ‘আপনাদেরকে এটুক বলতে পারি। কারোর জন্য কিছু আটকে থাকে না, আমাদের একটা পাইপলাইন থাকা উচিত যেখানে নতুন নতুন যারা দায়িত্ব নিবে। লিডারশিপ গ্লো করার উচিত এবং বাংলাদেশে লিডারশিপের অভাব নেই। কিছু কারণে কেউ আসতে চায় না। ডাইরেক্টর হতে কিন্তু সবাই চায়। এমন কেউ নাই যে ডাইরেক্টর হতে চায় না। কিন্তু প্রেসিডেন্ট পদের কথাটা বললে আর কেউ নাম বলে না। কেন বলে না জানি না। আমি চাইব নতুন কেউ আসুক। আমি তাকে পুরো সাপোর্ট করব।’

মুস্তাফিজের রাজস্থান রয়েলস মুখোমুখি হচ্ছে পাঞ্জাব কিংসের বিপক্ষে । দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ
আইপিএলে আজ মুখোমুখি হচ্ছে পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়েলস। দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ ৩২ নম্বর ম্যাচে মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়েলস এবং পাঞ্জাব কিংস। দুবাইতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। আইপিএলের এবারের আসরে রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান।

আইপিএলের প্রথম অংশের রাজস্থান রয়েলসের হয়ে প্রতিটি ম্যাচে খেলেছিলেন মুস্তাফিজ। আইপিএলের এবারের আসরে দুর্দান্ত বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। এখন পর্যন্ত টুর্নামেন্টের ৭ ম্যাচের মধ্যে ৮ উইকেট তুলে নিয়েছেন মুস্তাফিজ। আগামীকাল পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থানের একাদশের দেখা যাবে মোস্তাফিজুর রহমানকে।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: এভিন লুইস, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেট কিপার), লিয়াম লিভিংস্টোন, রিয়ান পরাগ, শিবম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, কার্তিক ত্যাগী, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া/জয়দেব উনাদকাত।

পাঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ: কেএল রাহুল (অধিনায়ক এবং উইকেট কিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, দীপক হুডা, নিকোলাস পুরান, শাহরুখ খান, ফ্যাবিয়ান অ্যালেন/আদিল রশিদ, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, নাথান এলিস, মোহাম্মদ শামি।

আফগানিস্তানে আইপিএল সম্প্রচারে ‘নিষেধাজ্ঞা জারি’ তালেবানের

সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। বিশ্বের একাধিক দেশে টিভিতে সম্প্রচারিত হচ্ছে কোটি টাকার এই টুর্নামেন্ট। কিন্তু এসবের মধ্যেই এবার আফগানিস্তানে আইপিএল সম্প্রচারের উপর তালেবান নিষেধাজ্ঞা জারি করেছে বলে অভিযোগ উঠেছে।

আফগান ক্রিকেট বোর্ডের সাবেক মিডিয়া ম্যানেজার মুহাম্মদ ইব্রাহিম মোমান্দ সোমবার এক টুইটার পোস্টে এ খবর জানিয়েছেন।

ওই পোস্ট তিনি লিখেছেন, আইপিএলের ম্যাচ চলাকালে চিয়ারলিডারদের নাচ ও হিজাব ছাড়া নারীদের প্রদর্শনের মতো ইসলামবিরোধী কার্যক্রম প্রচারিত হওয়ায় এই নিষেধাজ্ঞা জারি করা হয়।

তবে এ ব্যাপারে তালেবানের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

চলতি বছরের শুরুতে নির্ধারিত দিনেই শুরু হয়েছিল আইপিএল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ে কারণে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায়ি মাঝপথেই স্থগিত হয়ে যায় টুর্নামেন্ট। বর্তমানে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় এবার সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে আইপিএলের দ্বিতীয় পর্ব।

Check Also

নেইমারের চাওয়া, ব্রাজিলের ১০ নম্বর উঠুক রদ্রিগোর গায়ে

কাতার বিশ্বকাপে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনটা একটু ভেবে দেখুন—নেইমারের সঙ্গে রিয়াল মাদ্রিদের জুটি রদ্রিগো ও ভিনিসিয়ুস …

Leave a Reply

Your email address will not be published.