ব্রেকিং নিউজঃ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী

তার বয়স হয়েছিলো মাত্র ২৫। এই ২৫ বছরেই সড়ক দুর্ঘটনায় শেষ হলো তার অধ্যায়। মরাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। একই দুর্ঘটনায় তার প্রেমিক শুভম দাদগেরও মৃত্যু হয়েছে। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে এমনই তথ্য জানা গেছে।

জানা গিয়েছে, সোমবার ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় সেই প্রেমিক যুগলের গাড়ি। তাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটা গাছে সজোরে ধাক্কা খায়।

এরপর বাগা-কালাংগুটের খাতে গাড়িটি পড়ে যায়। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, পানিতে ডুবে মৃত্যু হয়েছে তাঁদের। খাদে পড়ে যাওয়ায় গাড়িটি উল্টে পড়বার পর বন্ধ দরজা খুলে বেরিয়ে আসতে পারেনি শুভম ও ঈশ্বরী, সেন্ট্রাল লক কোনোভাবেই খুলতে পারেনি তার।

দেশটির স্থানীয় গণমাধ্যম বলছে, গত ১৫ সেপ্টেম্বর ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী ঈশ্বরী। ফেরার পথে ঘটল এই ভয়ঙ্কর দুর্ঘটনা। ঘনিষ্ঠমহল সূত্রে খবর আগামী মাসেই এনগেজমেন্ট সারার পরিকল্পনা সেরে ফেলেছিলেন দুজনে।

সদ্যই বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছবির সঙ্গে বড় পর্দায় ডেবিউ করবার কথা ছিল এই অভিনেত্রীর।

এদিকে, সোমবার সকাল ৭টা নাগাদ ফায়ার সার্ভিস গিয়ে উদ্ধার করে ডুবন্ত গাড়ি ও তাঁর ভিতর আটকে থাকা ঈশ্বরী ও শুভমের দেহ। দু’জনের দেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দিয়েছে গোয়া পুলিশ।

ঈশ্বরী ও শুভমের মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাঁদের আত্মীয়-পরিচিতরা। কান্নায় ভেঙে পড়েছে দুজনের পরিবার। সূত্র: হিন্দুস্থান টাইমস।

Check Also

সিলেটে পানি কমছে, তবে ছড়িয়ে পড়েছে দুর্গন্ধ

সিলেট নগর ও এর আশপাশের এলাকায় বন্যার পানি অনেকটাই কমেছে। তবে এখন রাস্তাঘাটে জমে থাকা …

Leave a Reply

Your email address will not be published.