Breaking News

স্বামীর ঘরে ফিরতে কবিরাজের শ’রণা’প’ন্ন, ধ’র্ষি’ত হলেন নারী

এক সন্তানের জননী এক নারী (৩৫) স্বামীর সঙ্গে ঘর করার জন্য একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হন। অবশেষে শরণাপন্ন হলেন কবিরাজের। আর কবিরাজ বিভিন্ন অজুহাতে ওই নারীকে করলেন একাধিকাবার ধর্ষণ।

ঘটনাটি মুন্সিগঞ্জের শ্রীনগরে ঘটেছে। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে পচু সরকার (৬০) নামে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার বেজগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্রীনগর উপজেলার পাটাভোগ এলাকার ওই নারীর সঙ্গে তার স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়েছে। পরে তিনি ওই স্বামীর সংসারে ফিরতে চান।

এক সন্তানের জননী ওই নারী তার স্বামীর সঙ্গে পুনরায় ঘর করার জন্য একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হন। পাঁচ মাস আগে তিনি এলাকায় কবিরাজ হিসেবে পরিচিত উপজেলার ছনবাড়ি এলাকার মৃত দীনেশ মুক্তারের ছেলে পচু সরকারের কাছে তদবির নিতে যান।

এ সময় পচু সরকার ওই নারীকে তার আসনের মালিককে খুশি করার কথা বলে ধর্ষণের চেষ্টা করেন। ওই নারী বাধা দিলেও তাকে বিভিন্ন ভয় দেখিয়ে ধর্ষণ করেন। গত কয়েক মাসে পচু সরকার ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেছেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান ডেইলি বাংলাদেশকে বলেন, এ ঘটনায় ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.