করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জের স্কুলছাত্রীর ঢাকায় মৃ’ত্যু

করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জ এসকে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থী রাজধানীর ইবনে সিনা হাসপাতালে মারা গেছে।

বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পথে সুবর্ন ইসলাম রোদেলা নামে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। রোদেলা মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার বশির উদ্দিনের মেয়ে।

তার পারিবারিক সূত্র জানিয়েছে, মৃত্যুর আগে তিন দিন ধরে রোদেলার জ্বর এবং শ্বাসকষ্ট হচ্ছিল। চিকিৎসকের পরামর্শে সে ওষুধও খাচ্ছিল। কিন্তু বুধবার দুপুর ১২টার দিকে মারাত্বক শ্বাসকষ্ট, গলা ও বুকে ব্যথায় অচেতন হয়ে পড়ায় তাকে দ্রুত মানিকগঞ্জের মুন্নু জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি স্ক্যান করে রিপোর্টে করোনার উপসর্গ দেখা যায়।

রোদেলার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। মানিকগঞ্জ থেকে ঢাকা নিয়ে আসার পথে গাবতলী এলাকায় অ্যাম্বুলেন্সের মধ্যেই নিস্তেজ হয়ে পড়ে। এরপর দ্রুত তাকে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মুন্নু জেনারেল হাসপাতালের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, রোগীর পরীক্ষার পর তার করোনার উপসর্গ পাওয়ায় তাকে দ্রুত রাজধানীর কুর্মিটোলা বিশেষায়িত হাসপাতালে গিয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।

মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, বুধবার দুপুরে তাকে মুন্নু জেনারেল হাসপাতালে নেওয়া হয় এবং সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। তবে সে করোনায় আক্রান্ত ছিল কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

Check Also

সিলেটে পানি কমছে, তবে ছড়িয়ে পড়েছে দুর্গন্ধ

সিলেট নগর ও এর আশপাশের এলাকায় বন্যার পানি অনেকটাই কমেছে। তবে এখন রাস্তাঘাটে জমে থাকা …

Leave a Reply

Your email address will not be published.