Breaking News

স্ত্রীর হাতে স্বামী খুনের আলোচিত মামলা, স্ত্রীর যাবজ্জীবন

ফেনীতে আলোচিত স্ত্রীর হাতে স্বামী হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। জরিমানা করা হয়েছে ৫০ হাজার টাকা। দণ্ডপ্রাপ্ত শাহনাজ আক্তার নাদিয়া কারাগারে রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. জেবুন্নেছা এই রায় ঘোষণা করেন।

মামলায় বলা হয়, ২০১৩ সালের ১১ এপ্রিল বিকালে কায়সারসহ নাদিয়া ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হলেও পরে আর কায়সারের বাসায় ফেরা হয়নি। ওইদিন রাতে ফালাহিয়া মাদ্রাসা সংলগ্ন কবরস্থানের পাশে রাত সাড়ে ৯ টার দিকে কায়সারকে হত্যা করে নাদিয়া। পরে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা নাদিয়া ও মো. হারুনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে শাহনাজ নাদিয়াকে গ্রেফতার করা হলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সে কায়সারকে একাই হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দেয়। এ মামলার অপর আসামি হারুন একই বছর দুর্বৃত্তদের হাতে খুন হয়।

আদালতের বেঞ্চ সহকারি মো. আলতাফ হোসেন জানান, গত ২৪ মার্চ সাক্ষ্যগ্রহণের শেষ হওয়ার তারিখ ধার্য করে আদালত। করোনার কারণে আদালতের কার্যক্রম বন্ধ থাকায় গত ১৫ সেপ্টেম্বর এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়।

তবে আসামিপক্ষের আইনজীবীর দাবি তারা ন্যায়বিচার পাননি।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.