১৬০০ টাকার বিনিময়ে ২৪ ঘন্টার মধ্যে অন্যের স্ত্রী’কে ঘ’রে এনে দেন কবিরাজ “কল্পনা রা’নী মগ”

মাত্র ১৬০০ টাকার বিনিময়ে অন্যের স্ত্রীকে আপনার ঘরে এনে দিবে এমনটি দাবি করেছে এক ভন্ড বৈদ্য যার নাম “কল্পনা রানী মগ”! মসজিদ মন্দির থেকে শুরু করে

বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সামনে পোস্টার টানিয়ে নিজের ক্ষমতা সম্পর্কে প্রচার করছে এই অসাধু কবিরাজ! সম্পতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে এমন ঘটনা!

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি একটি পোস্টারে দেওয়া এক কবিরাজের বিজ্ঞাপন পড়ছেন! যেখানে ওই কবিরাজের পরিচয় দেওয়া হয়েছে “কল্পনা রানী মগ” নামে এবং সাথে দেওয়া আছে

কবিরাজের মোবাইল নাম্বার এবং নিচে লেখা আছে তার কাছ থেকে যে সব সুযোগ সুবিধা পাওয়া যাবে! তবে সব থেকে সাংঘাতিক কাণ্ডটি ঘটলো তখন, যখন ভিডিওতে থাকা ভদ্র লোক ওই কবিরাজকে ফোন দিলেন!

ওই ভদ্র লোক কবিরাজকে বললেন, আমার অপর একজনের স্ত্রীকে পছন্দ হয়েছে! তাকে কি আমার কাছে বা ঘরে এনে দিতে পারবেন? এমন প্রশ্ন করার পর ওই কবিরাজ অন্য পাশ থেকে বলে উঠলেন “সম্ভব”! তবে কিছু উপকরণ লাগবে!

আর সে গুলো না দিতে পারলে তার মূল্য দিতে হবে! পরবর্তীতে ওই কবিরাজ আরও বলেন, আমাকে ১৬০০ টাকা বিকাশে দিলেই অন্যের স্ত্রীকে আপনার ঘরে এনে দিতে পারবো! তাও আবার ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে!

এমন কথা শোনার পর তো রিতিমত অবাক উপস্থিত সবাই! ওই কবিরাজ নাকি এর আগেও এমন কাজ করেছেন অনেক! এছাড়া এর থেকে বড় ধরণের কাজও নাকি করেছেন তিনি!এই কল্পনা রানী মগ এর ঘটনা নিয়ে অনেকে বলেছেন এরা হচ্ছেন ভন্ড বৈদ্য! মানুষকে বিভিন্ন ধরণের আশা দিয়ে টাকা হাতিয়ে নেয়! এরা সাধারণত যারা বোকা প্রকৃতির তাদেরকেই টার্গেট করেন! এ ধরণের ভন্ড বৈদ্যদের থেকে সবাইকে সাবধান এবং সতর্ক থাকার অনুরোধ রইলো!

Check Also

টোল দিতে হবে না পোস্তগোলা-ধলেশ্বরী-আড়িয়াল খাঁ সেতুতে

আগামী ১লা জুলাই থেকে পোস্তগোলা-ধলেশ্বরী-আড়িয়াল খাঁ সেতুতে টোল দিতে হবে না বলে জানিয়েছেন সড়ক ও …

Leave a Reply

Your email address will not be published.