Breaking News

আমার কাছে খাঁটি দু’ধ আ’ছে : পরি’মণির অ’শ্লী’ল ভ’ঙ্গি

‘এই যে সাহেব, আমার কাছে খাঁটি দুধ আছে’ আছে পদ্মার ইলিশ’ খোলামেলাভাবে নিজেকে উপস্থাপনকরাই যেনো পরীমনির ধর্ম! ছবি মুক্তির আগে কোনো নায়িকাকে এতটা সমালোচনায় পড়তে হয়নি যতোটা না পরীমনি পড়েছেন।

কিন্তু একের পর এক বিতর্কের জন্ম দেয়া পরীমনির বিরুদ্ধে ফের অশ্লীলতার অভিযোগ উঠেছে। জানাগেছে, মুক্তি প্রতীক্ষিত ছবি ‘লাভার নাম্বার ওয়ান’-এ পরীমনি বেশ কয়েকটি অশ্লীল দৃশ্যে অভিনয় করেছেন।

ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। সম্প্রতি ছবিটির ট্রেলার ইউটিউবে প্রকাশ করা হয়েছে। এতে দেখা গেছে, পরী তার নায়ককে বলছউধুর’এই যে সাহেব, আমার কাছে খাঁটি দুধ আছে’।

বলার ঢংয়ে যথেষ্ট অশ্লীলতা দেখা গেছে। ট্রেলারের বিভিন্ন দৃশ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিক্রি করতে দেখা গেছে বিতর্কিত এ অভিনেত্রীকে। এসব দৃশ্যে সংলাপ আওড়ানোর সময় পরীর অশ্লীল অঙ্গভঙ্গি বেশ বিব্রতকর বলেও মন্তব্য করেছেন অনেকে।

জানা গেছে, সেন্সর বোর্ডেও ছবিটি নিয়ে সমালোচনা করা হয়েছে। কিছু কর্তনসাপেক্ষে ছবিটির ছাড়পত্র দেয়া হয়েছে বলে বোর্ড সূত্র জানিয়েছে। ছবিতে পরীমনির এসব অশ্লীল দৃশ্যের সমালোচনা করে ‘এটাই তার স্বভাব’ অনেকেই মন্তব্য করেছেন।

ঢাকার ছবি যখন সম্পূর্ণরূপে অশ্লীলতা মুক্তির পথে ঠিক তখন পরীমনির এভাবে অশ্লীলভাবে পর্দায় উপস্থিতি নিয়ে এরইমধ্যে চিত্রপাড়ায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

চলচ্চিত্রকে অশ্লীলতামুক্ত করতে এসব অর্বাচীন অভিনেত্রী ও নির্মাতাদের বিতাড়িত করার কথাও বলেছেন তারা। পাশাপাশি সেন্সর বোর্ডকেও এর বিরুদ্ধে নজরদারি করার ওপর জোর দেয়ার দাবি জানিয়েছেন সুস্থ ধারার চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাছাড়া অনেকেই বলছেন, নষ্টামির একটা সীমা থাকা উচিৎ!

Check Also

চট্টগ্রামে পাহাড়ধস

এবার বর্ষার শুরুতে চট্টগ্রাম নগরের পাহাড়ধসে নিহত হয়েছেন পাঁচজন। কিন্তু এখনো পাহাড় কেটে পাদদেশে ঝুঁকিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published.