যৌ’বনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম, মিথিলা প্রসঙ্গে সৃজিত

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ে করেছেন টালিউডের গুণী নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। মিথিলার পোস্ট করা ছবি নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমের হ্যান্ডেলে শেয়ার করে সৃজিত লিখেছেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনও ভালো কাজ করেছিলাম’।

সৃজিতের এমন মুগ্ধতার কারণ গতকাল রাতে (২২ সেপ্টেম্বর) তাকে ও মেয়ে আয়রাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে গিয়েছিলেন মিথিলা।
উপলক্ষ হলো, সৃজিতের জন্মদিন (২৩ সেপ্টেম্বর)।

রাতে পাঁচতারকা হোটেলটিতে তারা সৃজিতের জন্মদিন উপলক্ষে কেক কাটেন ও নৈশভোজ করেন। সেখানে তোলা ছবি মিথিলা তার টুইট অ্যাকাউন্ট এ পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে মি. মুখার্জি..

ছবিতে একেবারে সাদামাটাভাবে জন্মদিন পালন করতে দেখা গেছে সৃজিত-মিথিলাকে। মেয়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে কেককে বধ করেছেন সৃজিত। বাবার কেককাটার কাণ্ড দেখে হেসেইখু\’ন ছোট্ট আয়রা!

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত-মিথিলা। বর্তমানে এই অভিনেত্রী কলকাতাতেই বেশি সময় পার করছেন। সৃজিতের নতুন কাজে সপরিবারে এখন মুম্বাই আছেন তিনি।

বাংলাদেশের সেই ছবি থেকে সানি লিওন বাদ!
বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এমন খবর ২০১৯ সালে চাউর হয়েছিলো। জানা গিয়েছিল শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘বিক্ষোভ’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করবেন তিনি।

এই খবর যে সত্যি তা জানিয়েছিলেন স্বয়ং পরিচালক শামীম আহমেদ রনি। আইটেম ড্যান্স করার জন্য চুক্তিবদ্ধও হয়েছিলেন সানি লিওন। ‘বিক্ষোভ’ মুক্তির জন্য তৈরি হয়ে গেছে। গত সপ্তাহে সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

তাহলে এবার কি ঢালিউড কাঁপাতে দেখা যাবে সানিকে? কারণ, এই সিনেমারই একটি গানে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। কিন্তু জানা গেছে, সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গানটি নাকি জমাই দেওয়া হয়নি।

ফলে ‘বিক্ষোভ’ মুক্তি পেলেও তাতে দেখা যাবে না সানিকে। এর কারণ, বাংলাদেশের চলচ্চিত্রে সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা কাজ করতে পারবেন না, এমনটাই আইনে আছে। এই সিনেমায় অনুমতি না নিয়েই সানি লিওনকে নিয়ে শুটিং করা হয়েছিল। এ কারণে সেন্সর বোর্ডে তার অংশটি জমাই দেওয়া হয়নি।

এ ব্যাপারে সিনেমার পরিচালক শামীম আহমেদ জানিয়েছেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

তবে পরিচালক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে, সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.