দুবাইয়ের ব্যবসায়ীকে বিয়ে করছেন এই বাঙালি অভিনেত্রী

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের বাঙালি তারকা মৌনি রায়। তাব কাকে বিয়ে করছেন, কবে মালা বদল করবেন, কোথায় করবেন – এসব বিষয়ে রহস্য রেখে দেন তিনি।

এবার মৌনির ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটালেন তার ভাই বিদ্যুৎ রায়।

ভারতের সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন মৌনি রায়। আগামী বছরের জানুয়ারিতেই হবে বোনের বিয়ে। দুবাইয়ের ওই ব্যবসায়ী তথা মৌনির হবু বরের নাম সুরজ নাম্বিয়ার। দুবাইয়ের বাসিন্দা হলেও সুরজ জন্মসূত্রে ভারতীয়। ব্যাঙ্গালুরুর একটি জৈন পরিবারের সন্তান তিনি।

বিয়ের আয়োজন কোথায় হবে – দুবাই নাকি ভারতে? এ প্রশ্নের জবাবে বিদ্যুৎ রায় বলেন, একাধিক স্থানে মৌনির বিয়ের আয়োজন হবে। প্রথমে ইতালি কিংবা দুবাইয়ের কোনো বিলাসবহুল রিসোর্টে বিয়ে করবেন তারা। এরপর মৌনির ইচ্ছা অনুযায়ী পশ্চিমবঙ্গের কোচবিহারে একটি আয়োজন রাখা হচ্ছে।

বলিউডের এ সুন্দরী আর সব রেখে দুবাই প্রবাসীর ঘনিষ্ঠ হলেন কী করে? – এ প্রশ্ন উঠতেই পারে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, লকডাউনে বোন ও দুলাভাইয়ের সঙ্গে সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। বিষয়টি পরিবারের সঙ্গে আলোচনার পর চলতি বছরের শুরুর দিকে বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার বাড়িতে মৌনি ও সুরজের মধ্যে বিয়ের কথা পাকাপাকি হয়। এরপর সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে দুই পরিবারই বলি অভিনেত্রী ও টিভি সঞ্চালক মন্দিরা বেদীর বাড়িতে দেখা করেন।

প্রসঙ্গত, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করলেও উল্লেখ করার মতো চরিত্র পাননি তখন। ২০০৬ সালে ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ -এ অভিনয় করে পরিচিতি পান।

এরপর একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে সবার নজর কাড়েন। ২০১৮ সালে সুপারস্টার অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় দিয়ে বলিউড যাত্রা শুরু হয় তার। এরপর বলিউডের অনেক আইটেম গানে মৌনি রায়কে দেখা গেছে।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.