অবহেলিত সাকিব একাদশে সুযোগ পেয়েই অসাধারণ বোলিং করেছেন সাকিব আল হাসান। ১১৫ রানে আটকে দিলেন সানরাইজার্স হায়দরাবাদকে

সাকিবের বিধ্বংসী বোলিংয়ে জয়ের জন্য সহজ টার্গেট পেল KKR

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে প্রথম তিন ম্যাচে সুযোগ পান সাকিব আল হাসান। সেই তিন ম্যাচে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় দল থেকে বাদ পড়েন বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ক।

টানা নয় ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর অবশেষে কেকেআরের একাদশে সুযোগ পেলেন সাকিব। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে একাদশে ফেরানো হলো বাংলাদেশ সেরা এ অলরাউন্ডারকে।

কলকাতার বিপক্ষে টসে জিতে হায়দ্রাবাদ প্রথমেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।ব্যাটিংয়ে নেমে টিম সাউদির দ্বিতীয় বলেই এলবিডব্লিও হয়ে ফিরে যান রিদ্ধিমান সাহা।দলীয় এক রানেই পতন হয় প্রথম উইকেটের।ডাক মেরেই ফিরতে হয় সাহাকে।

জেসন রায়ও জ্বলে উঠতে পারেনি আজ।শিভাম মাভির ওভারে ফ্রি হিট পেয়েও লাগাতে পারেনি কোনো কাজে।তবে এর পরের বলেই জ্বলে ওঠার চেষ্টা করতেই সাউদির হাতে ক্যাচ দিয়ে ফিরতে হয় তাকে।তিনি করেন ১০ রান।

তবে অনেক আলোচনার পর সাকিব একাদশে ফিরে প্রথম ওভারে বোলিংয়ে এসেই দেখায় ভেলকি।নিজের বলে নিজেই দুর্দান্ত একটি থ্রো’তে কেন উইলিয়ামসনকে আউট করলেন সাকিব।প্রথম ওভার বল করে দেন মাত্র ৪ রান।

উইলিয়ামসনের ব্যাট হতে আসে ২৬ রান।পরের ওভারেও সাকিব বোলিংয়ে ছিল দুর্দান্ত।এই ওভারেও দেন ৪ রান।সাকিব চার ওভার বোলিং শেষে ১ উইকেট তুলে নিয়ে দেন ২০ রান।

সাকিব তার তৃতীয় ওভারে বোলিংয়ে এসে প্রথম বলেই তুলে নেয় অভিষেক শর্মার উইকেট।তার এই ওভার থেকে আসে ২ রান। অভিষেক ফেরেন ৬ রান করে।সাকিবের চতুর্থ ওভার থেকে আসে ১০ রান।

ভারুন চক্রবর্তীও করেন অসাধারণ বোলিং।তিনি তুলে নেন গার্গ এবং জেসন হোল্ডারের উইকেট।চার অভার বোলিং করে তিনি দেন ২৬ রান।

সংক্ষিপ্ত স্কোরঃ
সানরাইজার্স হায়দ্রাবাদঃ১১৫/৮(২০)

Check Also

নেইমারের চাওয়া, ব্রাজিলের ১০ নম্বর উঠুক রদ্রিগোর গায়ে

কাতার বিশ্বকাপে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনটা একটু ভেবে দেখুন—নেইমারের সঙ্গে রিয়াল মাদ্রিদের জুটি রদ্রিগো ও ভিনিসিয়ুস …

Leave a Reply

Your email address will not be published.