Breaking News

মোস্তাফিজের বিশাল ছক্কা,গুরুত্বপূর্ণ ম্যাচে সবচেয়ে কম রানে থামল মোস্তাফিজরা

বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচেও চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি রাজস্থান রয়েলস।

ইনিংসের শুরুতে ব্যাটিং তাণ্ডব শুরুর আভাস দেওয়া এভিন লুইস ও জসভি জসওয়াল বেশিদূর এগোতে পারেনি। উদ্বোধনীতে ২৭ রান করা রাজস্থান এরপর মাত্র ২৩ রানের ব্যবধানে হারায় ৫ উইকেট।

একের পর এক সাজঘরে ফেরেন জসওয়াল, এভিন লুইস, অধিনায়ক সাঞ্জু স্যামসন, শিভম দুবে ও গ্লেন ফিলিপস।

ব্যাটিং বিপর্যয়ে হাল ধরতে পারেননি রাহুল তিওয়াতি, স্রেয়াশ গোপাল, ডেভিড মিলাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯০ রানে গুটিয়ে যায় রাজস্থান। চলতি আইপিএলে এটাই রাজস্থানের সর্বনিম্ন স্কোর।

রাজস্থান রয়েলস ও মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম ১২ ম্যাচে ৫টি করে জিতে ১০ পয়েন্ট নিয়ে যথাক্রমে ছয় ও সাত নম্বর পজিশনে আছে। গ্রুপপর্বে নিজেদের শেষ দুই ম্যাচে টানা জয় পেলে দুই দলেরই প্লে অফে খেলার সুযোগ আছে।

২৩ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে বিপদে রাজস্থান

বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে শুরুতেই বিপাকে মোস্তাফিজদের রাজস্থান রয়েলস। জিতলে আইপিএলের ১৪তম আসরের প্লে অফে খেলার সুযোগ থাকবে। হেরে গেলে গ্রুপপর্ব থেকেই বিদায় নিশ্চিত।

এমন কঠিন সমীকরণের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে বিপাকে রাজস্থান। ওপেনিং জুটিতে ২৭ রান করেন এভিন লুইস ও ইয়েসভি জসওয়াল।

এপর মাত্র ২৩ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় রাজস্থান। একের পর এক সাজঘরে ফেরেন জসওয়াল, এভিন লুইস, অধিনায়ক সাঞ্জু স্যামসন, শিভম দুবে ও গ্লেন ফিলিপস।

রাজস্থান রয়েলস ও মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের প্রথম ১২ ম্যাচে ৫টি করে জিতে ১০ পয়েন্ট নিয়ে যথাক্রমে ছয় ও সাত নম্বর পজিশনে আছে। গ্রুপপর্বে নিজেদের শেষ দুই ম্যাচে টানা জয় পেলে দুই দলেরই প্লে অফে খেলার সুযোগ আছে।

রাজস্থান রয়েলস: এভিন লুইস, ইয়েসভি জসওয়াল, সাঞ্জু স্যামসন, শুভম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, রাহুল তিওয়াতি, স্রেয়াশ গোপাল, কুলদীপ যাদব, মোস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা, ইশান কিশান, সুরাইয়া কুমার যাদব, সৌরভ তিওয়াতি, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, জেমস নিশাম, নাথান কুল্টার নিল, জয়ন্ত যাদব, জসপ্রিত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট।

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.