Breaking News

‘প্রেমে বাধা’ দেওয়ায় বাবার বিরুদ্ধে কিশোরীর জিডি!

প্রেমে বাধা দেওয়ায় বাবার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে এক কিশোরী। তার অভিযোগ, প্রেমে বাধা দিতে তাকে গৃহবন্দি করে শারীরিক ও মানসিক নির্যাতন করা হচ্ছে।

অভিযুক্ত এবং অভিযোগকারী কিশোরী নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানতুলি নতুন আইলপাড়া এলাকার বাসিন্দা। জিডির বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

জিডি সূত্রে জানা যায়, একই এলাকার আসিফ নামে এক ছেলের সঙ্গে বিগত তিন বছর ধরে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক চলে আসছে। কিন্তু তার পরিবার বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি।

তাই তারা তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। যেকোনও সময় তার বড় ধরনের ক্ষতি হতে পারে বলেও উল্লেখ করেছে ওই কিশোরী।

কিশোরীর বাবা বলেন, ৯৯৯ থেকে আমাকে কল করা হয়েছিল। আমি তাদেরকে ওয়েলকাম আসতে বলেছি। তারা এসে ভিকটিমের সঙ্গে কথা বলুক। তদন্ত করে যদি প্রমাণ হয় তাহলে যা ব্যবস্থা নেবে মেনে নিব।

ওই কিশোরী বিভিন্ন সময়ে ৯বার বাড়ি থেকে কাউকে কিছু না বলে পালিয়ে যায়। কয়েকবার সে ছেলের বাড়িতে গিয়ে ওঠে। এর মধ্যে চারবার বাসা পালিয়ে যাওয়ার পর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয় বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম।

তিনি আরো জানান, সর্বশেষ বুধবার (১৩ অক্টোবর) ওই ছেলের বাড়িতে গিয়ে ওঠে কিশোরী। পরে ছেলের বাবাসহ আত্মীয়রা তাকে নিয়ে থানায় হাজির হন। এ সময় অনেক বুঝিয়ে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, মেয়েটি থানায় জিডি করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.