Breaking News

মোবাইলে কথা বলায় স্ত্রীকে ‘হ’ত্যা’ করলেন স্বামী

বগুড়ার ধুনট উপজেলায় রেহেনা খাতুন (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৩টার দিকে ধুনট থানা থেকে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১৫ অক্টোবর) সকালে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার রাঙ্গামাটি গ্রামের মঞ্জুর হকের ছেলে আলিফ হাসান।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ মাস আগে আলিফ হাসানের সঙ্গে রেহেনা খাতুনের (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর রেহেনা অন্য কারো সঙ্গে মোবাইলে কথা বলা না থামানোয় স্ত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।

অন্যদিকে আগে থেকেই মাদকাসক্ত ছিলেন আলিফ হাসান। রাতে নেশা করে বাড়ি ফিরে স্ত্রীকে নির্যাতন করতেন তিনি। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১০টার দিকে পরকীয়া ও মাদক সেবনের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এক পর্যায়ে ওই রাতেই আলিফ তার স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার করে শুক্রবার (১৫ অক্টোবর) সকালের দিকে মরদেহ দাফনের চেষ্টা করেন।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে রেহেনার মরদেহ উদ্ধার করে পুলিশ।এ ঘটনায় শনিবার (১৬ অক্টোবর) সকালে নিহত রেহেনার বাবা রেজাউল করিম বাদী হয়ে ধুনট থানায় একটি হত্যা মামলা করেন।

ধুনট থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, গৃহবধূ রেহেনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আলিফ হাসান স্ত্রী রেহেনাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যার বিষয়টি স্বীকার করেছেন।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.