Breaking News

বাংলাদেশের বিপক্ষে হেরে যা বললেন পাপুয়া নিউগিনির অধিনায়ক

প্রথম দুই ম্যাচে ওমান ও স্কটল্যান্ডের বিপক্ষে পরাজয়ের মধ্য দিয়ে আগেই বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে যায় পাপুয়া নিউগিনির।

বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। বৃহস্পতিবার গ্রুপ পর্বে নিজেদের শেষ খেলায় টাইগারদের বিপক্ষে ১৮২ রানের টার্গেট তাড়া করতে নেমে ৯৭ রানে অলআউট হয় পাপুয়া নিউগিনি। ৮৪ রানে পরাজয়ের মধ্য দিয়ে পিএনজির বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়।

এদিন খেলা শেষে পাপুয়া নিউগিনির অধিনায়ক আসাদ ভালা বলেন, বাংলাদেশের ইনিংসের শুরুর দিকে আমরা তাদের একটু চাপের মধ্যে রাখতে পেরেছি।

পাওয়ার প্লেতে ৪০/১ রানে তাদের আটকিয়ে ছিলাম। কিন্তু ইনিংসের শেষ দিকে তারা দুর্দান্ত ব্যাটিং করেছে। আমরা চাপের কারণে ডেথ ওভারে ভালো বোলিং করতে পারিনি।

তিনি আরও বলেন, বড় দলগুলোর বিপক্ষে প্রত্যাশিত পারফরম্যান্স করতে হলে আমাদের আরও ভালো খেলার উপায় খুঁজে বের করতে হবে। আমরা চাপের মধ্যে আমাদের দক্ষতা বাস্তবায়ন করতে পারিনি। আমরা যথেষ্ট ভালো খেলতে পারিনি।

আরো পড়ুনঃ টানা দ্বিতীয় ম্যাচসেরা হয়ে যা বললেন সাকিব

ওমানের পর পাপুয়া নিউগিনি। পরপর দুই ম্যাচেই বাংলাদেশের জয়ের নায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান।

পাপুয়া নিউগিনির বিপক্ষে ব্যাট হাতে ৩৭ বলে ৪৬ রান করার পর বল হাতে ৪ ওভারে মাত্র ৮ রানে ৪ উইকেট শিকার করেন সাকিব। এমন নান্দনিক পারফরম্যান্স করে ম্যাচসেরার পুরস্কার জিতে নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

পাপুয়া নিউগিনিরি বিপক্ষে ১৮১/৭ রান করে ৮৪ রানের দাপুটে জয় পায় বাংলাদেশ। এদিন খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার নিতে গিয়ে সাকিব আল হাসান বলেন, এই ম্যাচে জয়ের মধ্য দিয়ে আমাদের আত্মবিশ্বাস আরও বেড়েছে।

তিনি আরও বলেন, আসলে টি-টোয়েন্টি ফরম্যাটে যে দলটি ভালো খেলবে তারাই জিতবে। প্রথম ম্যাচে পরাজয়ের পর আমরা একটু চাপে ছিলাম।এখন সেই চাপ নেই।

তিনি আরও বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে চাইলেই ফর্মে ফেরা যায় না। এখানে ফর্মে ফেরা অনেক কঠিন। আমি একটু ক্লান্ত, গত পাঁচ-ছয় মাস ধরে বিরতিহীন ক্রিকেট খেলছি, এটা আমার জন্য একটি দীর্ঘ যাত্রার মতো। তবে আশা করছি আমি এই টুর্নামেন্টে ভালো করতে পারব।

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.