Breaking News

সালমা এখন ব্যারিস্টারের বউ

ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে ঢাকা জজ কোর্টের আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর বিয়ে করেন কন্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা।

এই গায়িকা নিজেও আইন বিষয় নিয়ে পড়ছেন। ফলে এই বিয়ে এবং স্বামীর প্রতি তার ভালোবাসাটাও অন্যরকম।

সালমার স্বামী এবার ব্যারিস্টার হয়েছেন। ২৬ অক্টোবর (মঙ্গলবার) গায়িকা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সুখবরটি জানিয়েছেন।

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ীনি সালমা তার পোস্টে লেখেন, ‘আমার স্বামী আজকে লন্ডনের লিংকনস-ইন থেকে ব্যারিস্টার হলো। এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত!

এই গায়িকা আরও বলেন, ‘ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর মানুষ হিসাবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব।’

সালমা-সাগরের সংসারে রয়েছে একমাত্র কন্যা সন্তান সাফিয়া নূর। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগাম থেকে দুরে থাকলেও নিয়মিতই নতুন-গান ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন সালমা।

উল্লেখ্য, কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা ‘ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে তিনি দারুণ পরিচিতি পান।

২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৬ সালের নভেম্বরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। স্নেহা নামে এই দম্পতির ১০ বছরের কন্যাসন্তান আছে। এখন স্নেহা তার বাবার কাছে আছে।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.