স্বামীর সঙ্গে মনমালিন্য হয়, অভিমান করে হাঁটছিলেন রেললাইনে, বাঁশঝাড়ে নিয়ে ‘ধ’র্ষ’ণ’

রংপুরের বদরগঞ্জে এক গৃহবধূকে ফুঁসলিয়ে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। জানিয়েছেন বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান।

গ্রেফতার আকরাম হোসেন (২৩) বদরগঞ্জ পৌর এলাকার শংকরপুর তেলীপাড়া গ্রামের আনিছার রহমানের ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় দুজনের নামে ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। মাস ছয়েক আগে তার বিয়ে হয়। ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সঙ্গে ওই গৃহবধূর মনমালিন্য হয়।

এরপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে দুপুর আড়াইটার দিকে তিনি বদরগঞ্জ পৌরসভার রেললাইন ধরে একাই হাঁটছিলেন।

এ সময় দুই তরুণ তার পিছু নেন। এক পর্যায়ে তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে একটি হোটেলে ভাত খাওয়ান। পরে বিকেল ৪টার দিকে তাকে পৌর এলাকার ফেসকিপাড়া

কবরস্থানের পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন দুই তরুণ। এ সময় তারা সেই ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং ওই গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মোবাইল ফোন ও কানের স্বর্ণের দুল ছিনিয়ে নেন তারা।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেছেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আকরাম হোসেনকে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত আরেকজনকে শনাক্ত করা হয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.