Breaking News

নেত্রকোণায় ৯ ফুট লম্বা অজগর উদ্ধার

নেত্রকোণার দুর্গাপুর পৌরশহরে ৯ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে পৌরশহরের সোমেশ্বরী নদীর ২নং বালুমহালের শ্মশানঘাট এলাকা থেকে অজগরটি উদ্ধার করেন আমিন খান (৩০) নামে এক ড্রেজার (বালু উত্তোলন মেশিন) শ্রমিক।

তিনি অজগরটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন এবং রেঞ্জ কর্মকর্তাকে খবর দেন। উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তরের পরে রেঞ্জ কর্মকর্তার সহায়তায় গোপালপুর বনে অবমুক্ত করা হয়েছে।

আমিন খান সকালে বালু উত্তোলনের জন্য নদীতে ড্রেজারে কাছে যান। সেখানে পাইপে প্যাঁচানো অবস্থায় অজগরটিকে দেখতে পান তিনি।

দুর্গাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজীব উল আহসান সাপ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, অজগরটি আঘাত প্রাপ্ত না হওয়ায় এবং সুস্থ ছিল। রেঞ্জ কর্মকর্তা মো. সাইদুর রহমানের তত্বাবধানের অজগরটিকে উপজেলার গোপালপুর বনে অবমুক্ত করা হয়েছে।

অষ্টম শ্রেণিতে পড়ুয়া ভাতিজাকে নিয়ে ঘর ছাড়লেন চাচি

গাজীপুরে প্রেমের টানে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরকে নিয়ে ঘর ছেড়েছেন এক গৃহবধূ। ওই নারী সম্পর্কে কিশোরের প্রতিবেশী চাচি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। মোবাইলে গেম খেলতে পাশে চাচির বাড়িতে যাওয়া-আসা, সেই সূত্রেই তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক।

শুরুতে প্রেমের টানে চাচির হাত ধরে চলে যাওয়ার বিষয়টি বুঝতে না পারলেও পুলিশ ওই কিশোর প্রেমিক ও চাচি প্রেমিকাকে উদ্ধারের পর বিষয়টি সামনে চলে আসে। এ ঘটনা দুই পরিবারকেই ভাবিয়ে তুলেছে। তারা অবাক ও বিব্রত হয়েছেন চাচি-ভাতিজা কাণ্ডে।

জানা গেছে, ১৪ বছর বয়সী ওই স্কুলছাত্র এবার অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছে। তার বাড়ি কালীগঞ্জ উপজেলায়। বাবা সৌদি আরব প্রবাসী। দুই ভাই আর এক বোনের মধ্যে সে সবার বড়। থানা ও পরিবার সুত্র থেকে জানা যায়, গত ২৩ অক্টোবর বাড়ি থেকে নিখোঁজ হয় অয়ন।

তারপর ২৪ অক্টোবর পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে তাদের ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়।

ওই সময় কিশোরের সঙ্গে পাওয়া যায় ২০ বছর বয়সী সেই প্রেমিকা চাচিকে। সেখানে তারা একটি ভাড়া বাড়ির সন্ধান করছিলেন।

চাচির সঙ্গে বাড়ি ছাড়া ওই কিশোর জানায়, করোনার সময় পাশ্ববর্তী চাচির বাড়িতে গিয়ে ওয়াইফাই দিয়ে মোবাইল ফোনে গেইম খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে চাচি তাকে প্রেমের প্রস্তাব দেন।

পরে কিছু না বুঝেই সে রাজি হয়ে যায়। তিন-চার মাসের প্রেম চলে। এরমধ্যে চাচিকে নিয়ে বিভিন্নস্থানে ঘুরতেও যায় ওই কিশোর।

মঙ্গলবার (২৬ অক্টোবর) কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধানে গিয়ে তাদের রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করি।

প্রাথমিকভাবে তারা স্বীকার করেছে প্রেমের টানে ঘরে ছেড়েছে। তবে এ ঘটনার পর দুইপক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Check Also

বাংলাদেশ থেকে এক লাখ রোহিঙ্গা নিতে যুক্তরাজ্যকে অনুরোধ

বাংলাদেশ থেকে এক লাখ রোহিঙ্গাকে যুক্তরাজ্যে নিয়ে পুনর্বাসন করতে দেশটির প্রতি অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ …

Leave a Reply

Your email address will not be published.