Breaking News

জাপানি ভিডিও গেমের চরিত্রে মেহজাবিন

বর্তমান সময়ের নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি সারা বছর নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। সম্প্রতি নতুন এক সাজে দেখা গেলো এই তারকাকে। নীল রঙের চুলে দারুণ লুকের কিছু ছবি প্রকাশ করেছেন তিনি।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিগুলো পোস্ট করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যোদ্ধাদের রাজা ৯৬।’

যারা ভিডিও গেমস খেলেন তারাই কেবল বুঝতে পারবে মেহজাবিনের ক্যাপশনের মানে। লিওনা হেইদারন জাপানের তৈরি ভিডিও গেম। গেমসের লিওনা হেয়দারন একটি কাল্পনিক চরিত্র।

নানা চড়াই উতরাই পেরিয়ে চূড়ান্ত লক্ষে পৌঁছান তিনি। টানটান উত্তেজনায় ভিডিও গেমটির প্রাণ লিওনা।

জানা গেছে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের স্টিল ছবি এটি। যে বিজ্ঞাপনে মেহজাবিনকে লিওনা হেইদারনের চরিত্রে দেখা যাবে।

এদিকে মেহজাবিন ক’দিন আগেই কক্সবাজার থেকে ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন। কক্সবাজারে পরিবারের সঙ্গে সময় পার করেছেন তিনি। করোনা ও শুটিংয়ের ব্যস্ততার কারণে খুব কমই ছুটি পাওয়া হয় তার। তবে এবারের ছুটিটা প্রাণভরে উপভোগ করেছেন তিনি।

জন্মদিনে কচুরিপানা পেলেন মাহি, উড়ালেন ফানুস

গতকাল ২৭ অক্টোবর ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। দিনটিতে ভিন্নভাবে স্ত্রীকে সারপ্রাইজ দিয়েছেন তাঁর স্বামী কামরুজ্জামান সরকার। মাহিকে তাঁর প্রিয় কচুরিপানা উপহার দিয়েছেন তিনি। গাজীপুরে স্বামী ও তাঁর আত্মীয়দের সঙ্গে কেক কাটেন মাহি। কেক কাটার সেই মুহূর্তটি ফেসবুক লাইভে সরাসরি উপভোগ করেন মাহির ভক্তরা।
কেক কাটার পাশাপাশি ফানুস উড়িয়ে এবারের জন্মদিনের প্রথম প্রহর পার করেছেন মাহিয়া মাহি। জন্মদিনের এই আয়োজনে মাহির সঙ্গে ছিলেন তাঁর স্বামী।

২৯ বছরে পদার্পণ করা এই চিত্রনায়িকা আলোর ঝলকানির মধে৵ ২৮টি ফানুস উড়িয়ে কেক কেটেছেন। মাহিয়া মাহি বলেন, ‘নিজেকে অনেক ভাগ্যবতী মনে হচ্ছে। জন্মদিনে স্বামীর কাছ থেকে অনেক উপহারের সঙ্গে পেয়েছি একগুচ্ছ কচুরিপানা ফুল।’২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক। এরপর অভিনয় করেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায়।১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার। তাঁদের মধ্যে আট–নয় বছরের পরিচয়।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক। এরপর অভিনয় করেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা-দ্য লিডার’, ‘অগ্নি’, ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমায়।

১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার। তাঁদের মধ্যে আট–নয় বছরের পরিচয়।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চমাধ্যমিক করেন। পরে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশোনা করেন।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.