Breaking News

ডিভোর্স দেয়া স্ত্রী’কে খু’ন’ করে নিজের পে’টে নিজেই চু’রি মে’রে আত্ম’হ’ত্যার চেষ্টা স্বামীর

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডিভোর্সের জের ধরে স্ত্রী যূথী সূত্রধরকে (১৮) ছুরিকাঘাতে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হয়েছেন অভি ধর (২২) নামে এক ব্যক্তি।
বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৭টায় উপজেলার প্রেমতলা লোকনাথ আশ্রমের সামনে রাম ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর আগে সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার রাম সুত্র ধরের কন্যা যূথী সূত্রধরের সাথে কুমিরা এলাকার স্বর্ণ দোকানের কর্মচারি অভি ধরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে পরিবারের অগোচরে বিয়েও হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ সৃষ্টি হতে থাকে। এতে অভি ধরের সাথে যূথী সূত্রধরের ডিভোর্সও হয়ে যায়।

আজ বুধবার সন্ধ্যায় হঠাৎ ছেলে মেয়ের বাড়িতে এসে তালাক দেওয়া স্ত্রীকে ছুরিকাঘাত করে বসে। এতে গুরুতর আহত হয়ে মুমূর্ষু অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্বামী অভিধর নিজেকেও ছুরিকাঘাত করে এবং বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের মেডিকেল বিভাগের দায়িত্বে থাকা এএসআই মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, ‘রাত ৯টা ৪৫ মিনিটে সীতাকুন্ড থেকে আহত অবস্থায় এক যুবককে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাখেন।’

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বনিক বলেন, ‘সীতাকুণ্ডে প্রেমতলা এলাকায় স্বামী স্ত্রীকে ছুরিকাঘাত করে খুন করে। পরে স্বামী নিজেও বিষপান এবং নিজের পেটে নিজেই ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছে।’ বর্তমানে চমেকে হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

Check Also

সিলেটে বন্যা: পুনর্গঠনই এখন বড় চ্যালেঞ্জ

সিলেট-সুনামগঞ্জের অধিকাংশ এলাকা থেকে বন্যার পানি নেমে গেছে। তবে বহু কষ্টে তৈরি বসতঘরটি এখন আর …

Leave a Reply

Your email address will not be published.