Breaking News

ডিভোর্স দেয়ায় স্ত্রী’কে কু’পি’য়ে খু’ন

চট্টগ্রামের সীতাকুণ্ডে ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, পরে নিজের পেটে নিজেই ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করে স্বামী। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২৭ অক্টোবর)রাত ৮টার সময় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দুই বছর আগে সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার রাম সূত্র ধরের কন্যা যূথী সূত্রধরের (২০) সাথে বাশঁখালী এলাকার অভি ধরের (২৮) সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। যুথী ও অভি পরিবারের অমতে বিয়ে করেন। বিয়ের পর তারা দুইজন চট্টগ্রাম নগরীর হাজারী গলিতে ভাড়া বাসায় থাকতেন। তাদের বিয়ে দুই পরিবারই মেনে নেয়নি।

বিয়ের পর বেশ কিছু দিন তাদের সংসার ভালই চলছিল।গত কিছু দিন যাবত তাদের মধ্যে বনিবনা হচ্ছে না। যুথী রাগ করে বাবার বাড়ি চলে আসে। সে বাবার বাড়ি আসার পর পরিবার তাকে গ্রহণ করে। এরইমধ্যে ছেলে অভিকেও তাদের পরিবার গ্রহণ করে।

উভয় পরিবার আলাপ আলোচনার মাধ্যমে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হওয়ার কথা ছিল। এরমধ্যে ছেলের পরিবার মেয়ের পরিবারের কাছ থেকে যৌতুক দাবি করে।মেয়ের পরিবার যৌতুক দেবে না বলে জানিয়ে দেয়। তখন যুথী আদালতে গিয়ে ছেলেকে ডিভোর্স লেটার পাঠায়। ডিভোর্স লেটার পেয়ে অভি রাগ করে আজ সন্ধ্যায় শশুর বাড়িতে এসে স্ত্রী যুথীকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে খুন করে।

পরে অভি নিজেই নিজের পেটে ছুরি মেয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা দুই জনকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার যুথীকে মৃত ঘোষণা করেন। যুথীর স্বামী অভির অবস্থাও আশঙ্কাজনক।

সীতাকুণ্ড থানার ওসি তদন্ত সুমন বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্ত্রীকে খুন করে স্বামী নিজেও আত্মহত্যা চেষ্টা করে।স্বামীর অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.