Breaking News

নাসুমেরে সরল স্বীকারোক্তি

২৯ অক্টোবর শারজার বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে মাহমুদউল্লাহর দল। বাংলাদেশ দলের মতোই ওয়েস্ট ইন্ডিজও তাদের প্রথম দুই ম্যাচে হেরেছে।

আজ ইংল্যান্ডের বিপক্ষে ২০ ওভারে ৯ উইকেটে ১২৪ রান করে বাংলাদেশ দল। সেই রান ৫.৫ ওভার ও ৮ উইকেট হাতে রেখে জিতে নেয় ইংল্যান্ড।

ম্যাচ শেষে স্বাভাবিকভাবেই আঙুল তোলা হয় ব্যাটসম্যানদের ওপর। কিন্তু সেই ব্যর্থতার ব্যাখ্যা দিতে হয়েছে বোলার নাসুম আহমেদকে। ব্যাটিং ভরাডুবির দিনে আজ বাংলাদেশ দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এসেছেন এই বাঁহাতি স্পিনার।

তিনি বলেন, ‘এটা (ব্যাটসম্যানদের ব্যর্থতা) নিয়ে আমাদের মধ্যে কথা হয়। আমরা প্রথম ছয় ওভারে রান তুলতে পারছি না। এই জন্য আমরা পিছিয়ে পড়ছি। রানও তুলতে পারছি না। উইকেটও পড়ছে। এটা নিয়ে সবাই আলোচনা করছি। সবারই ভালো কিছু করার চেষ্টা আছে। কিন্তু আমাদের দ্বারা হচ্ছে না।’

আশার কথা শোনালেন এই বাঁহাতি স্পিনার, ‘আমাদের আরও তিনটা ম্যাচ আছে। এখান থেকে একটা ম্যাচ জিততে পারলে বাকি দুটি ম্যাচেও আমরা ভালো করতে পারবো। একটা ম্যাচ জিতলেও পরের ম্যাচের জন্য আত্মবিশ্বাস পেয়ে যাব।’

তবে এখনই আশা হারাচ্ছেন না নাসুম। বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে বাংলাদেশ দলের আরও তিনটি ম্যাচ বাকি। একটি ম্যাচ জিতলেই ক্রিকেটারদের আত্মবিশ্বাসের পালে হাওয়া লাগবে, বদলাবে ভাগ্য।

Check Also

নেইমারের চাওয়া, ব্রাজিলের ১০ নম্বর উঠুক রদ্রিগোর গায়ে

কাতার বিশ্বকাপে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনটা একটু ভেবে দেখুন—নেইমারের সঙ্গে রিয়াল মাদ্রিদের জুটি রদ্রিগো ও ভিনিসিয়ুস …

Leave a Reply

Your email address will not be published.