Breaking News

রাজধানীর কদমতলীতে ছু’রি’কা’ঘাতে তরুণকে হ’ত্যা

রাজধানীর কদমতলীর জুরাইনে মো. রাকিব (১৮) নামের এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় জুরাইনের আলম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

রাকিবের বড় ভাই মো. শাকিল অভিযোগ করেন, পূর্বশত্রুতার জের ধরে রাব্বি নামের স্থানীয় এক তরুণ তাঁর ভাইকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

শাকিলের ভাষ্যমতে, রাকিব স্থানীয় একটি জুতার দোকানের বিক্রয়কর্মী। গত বুধবার আলম মার্কেট এলাকায় এক শিশুকে একজন রিকশাচালক ধাক্কা দেন। এ সময় রিকশাচালকের পক্ষ নেয় রাকিব। এ সময় রাব্বির সঙ্গে তার তর্ক হয়। বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে কক্সবাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন রাকিব ও তিনি (শাকিল)। আলম মার্কেট এলাকায় এলে রাকিবকে ছুরিকাঘাত করেন রাব্বি। তখন রাব্বির সঙ্গে আরও কয়েকজন ছিল।

 

ওই ঘটনায় শাকিল কদমতলী থানায় রাব্বিসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় রাব্বির ভাই, বাবা, ফুফু, চাচাতো ভাই ও দুই বন্ধুকে আসামি করা হয়েছে।
কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) আনিসুজ্জামান প্রথম আলোকে বলেন, বুধবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিব ও রাব্বির মধ্যে কথা–কাটাকাটি হয়। এর জের ধরে রাকিবের পেটে ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পারিবারিক সূত্র জানায়, রাকিব কিশোরগঞ্জের গাইটাল এলাকার মোহাম্মদ কামাল হোসেনের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। জুরাইন আলম মার্কেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন রাকিব।

 

 

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.