শ্বাসরুদ্ধকর ম্যাচে ৩ রানের পরাজয়ে যা বললেন মাহমুদউল্লাহ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে মাত্র ৩ রানে হেরে যায় বাংলাদশে। ১৪৩ রাটের টার্গেটে ব্যাট করা টাইগারদের জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ১৩ রান।

আন্দ্রে রাসেলের বলে ৯ রানের বেশি করতে পারেননি মাহমুদউল্লাহ ও আফিফ হোসেন। শেষ বলে জয়ের জন্য বাংলাদেশকে করতে হতো ৪ রান। স্ট্রাইকে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ শেষ বলে কোনো রানই নিতে পারেননি। বাংলাদেশ হেরে যায় মাত্র ৩ রানে।

 

এই তিন রানের পরাজয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেই বিদায় নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের। নিজিদের প্রথম তিন ম্যাচে বাংলাদেশ হেরে যায় শ্রীলংকা, ইংল্যান্ড ও উইন্ডিজের বিপক্ষে।

শুক্রবার আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে পরাজয়ের পর বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমি মনে করি লিটনের উইকেট খুবই গুরুত্বপূর্ণ ছিল কারণ আমরা দুজনেই সেট ছিলাম। লিটন আউট হওয়াতে কাজটা কঠিন হয়ে যায়।

বোলারদের প্রশংসা করে তিনি আরও বলেন, বোলাররা বেশ ভালো বোলিং করেছে। কিন্তু আমরা কয়েকটি সুযোগ মিস করেছি যে কারণে ১০-১৫ রান বেশি খরচ হয়েছে। আমরা চেষ্টা করেছি, কিন্তু উইকেট এমন ছিল না যেখানে আপনি আঘাত করতে পারেন।

তিনি আরও বলেন, খেলায় প্রতিদ্বন্দ্বীতা হয়েছে। আমরা ব্যাটসম্যান বা বোলারদের দোষ দিতে পারি না, টি-টোয়েন্টি ক্রিকেটে কিছু ম্যাচ আপনি জিতেছেন, কিছু হারবেন। হ্যা ক্যাচ মিস একটি বড় সমস্যা, আমাদের আরও ভালো করতে হবে।

সংক্ষিপ্ত স্কোর

ওয়েস্ট ইন্ডিজ: ২০ ওভারে ১৪২/৭ (নিকোলাস পুরান ৪০, রোস্টন চেজ ৩৯, কায়রন পোলার্ড ১৪; শরিফুল ইসলাম ২/২০, মেহেদি হাসান ২/২৭, মোস্তাফিজ ২/৪৩)।

Check Also

এবার ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সিও নিলামে

রেকর্ডটার এখনো দুই মাসও হয়নি। ক্রীড়াঙ্গনের স্মারক বিক্রির সব রেকর্ড ভেঙে প্রায় ৯০ লাখ ডলারে …

Leave a Reply

Your email address will not be published.