Breaking News

বোরকার কারণে সাবেক স্ত্রী ভেবে আরেক না’রীকে খু’ন

সাবেক স্ত্রীকেখু\’ন করতে গিয়ে বোরকা চিনতে ভুল হওয়ায় আরেক নারীকেখু\’ন করেছেন মো. সেকুল মিয়া নামের এক যুবক। শুক্রবার সকাল ৭টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকায় সাবেক স্ত্রী ভেবে এক সন্তানের জননী এক পোশাককর্মীকে কাঁচি দিয়ে আঘাত করেন সেকুল মিয়া।

এতে গুরুতর আহত হন আয়েশা সিদ্দিকা (৩০) নামের ওই নারী। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

 

শুক্রবার বিকালের দিকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। আয়েশা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন ছিলেন।

আহত আয়েশার বোন খালেদা আক্তার জানান, তাদের বাসা আদাবর নবীনগর হাউজিং এলাকায়। আয়েশা মোহাম্মদপুরে সাইনেস্ট গ্রুপ পোশাক কারখানায় চাকরি করেন। তার স্বামী রুবেল ঢাকা উদ্যানে ইলেকট্রিকের কাজ করেন। তাদের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়।

আহতাবস্থায় আয়েশা জানিয়েছিলেন, তিনি বাসার সামনে থেকে রিকশা নিয়ে ঢাকা উদ্যান হয়ে মোহাম্মপুর বেড়িবাঁধে গার্মেন্টে যাচ্ছিলেন। পথে নবোদয় হাউজিং বাজারের কাছে পৌঁছলে দুই যুবক রিকশা থেকে নামিয়ে একজন ধরে রাখে আরেকজন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে চিৎকার করলে তারা পালিয়ে যায়। তাদের আমি চিনতে পারিনি। তবে আমার কাছ থেকে কিছুই নেয়নি।

Check Also

নাট খুললে মামলা হয়, শিক্ষক হত্যা-লাঞ্ছনায় কিছু হয় না

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা ও নড়াইলে শিক্ষক স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছনায় জড়িত …

Leave a Reply

Your email address will not be published.