জামিন পেলেন ক্রিকেটার নাসির-তামিমা

ক্রিকেটার নাসির হোসাইন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি আক্তারের জামিন মঞ্জুর করেছেন আদালত। রবিবার (৩১ অক্টোবর) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে তারা জামিন পান।

 

 

 

গত ৩০ সেপ্টেম্বর এই তিনজনের বিরুদ্ধে সমন জারি করেন একই আদালত। পরে আজ রবিবার তারা ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে প্রত্যেক আসামির ১০ হাজার টাকার বন্ডে জামিনের আদেশ দেন।

 

গত ২৪ ফেব্রুয়ারি ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন আদালত। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

 

আরও পড়ুন:

রাণীনগরে ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নওগাঁর রাণীনগরে ওয়ান শুটারগানসহ শহিদুল ইসলাম (২৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে উপজেলার মিরাট ইউনিয়নের মিরাট গ্রাম থেকে তাকে আটক করা হয়।

 

 

 

আটককৃত শহিদুল চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দক্ষিণ ইসলামপুর গ্রামের রবু আলীর ছেলে।

 

 

 

শনিবার ( ৩০ অক্টোবর) র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত ৮টায় উপজেলার মিরাট গ্রামে কোম্পানী কমান্ডার অতিরিক্তপুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশনসুপার রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

 

 

 

এসময় ২টি ওয়ান শুটারগান, ১টি মোবাইল ১টি, ১টি সীমকার্ডসহ তাকে আটক করা হয়।

 

 

 

র‌্যাব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় জব্দকৃত অস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দশ্যে নিজ হেফাজতে রেখেছিলেন শহিদুল। তার বিরুদ্ধে রাণীনগর থানায় একটি অস্ত্র আইনে মামলা রুজু করে থানা পুলিশের তাকে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

এ প্রসঙ্গে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

 

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.