Breaking News

কিশোরকে ফুঁসলিয়ে প্রে’ম করলেন চা’চি!

গাজীপুরের কালীগঞ্জে প্রতিবেশি চাচীর সাথে এক কিশোরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তারা একসাথে পালিয়ে গিয়ে ধরা পড়ে রাজধানীর মহাখালী সংলগ্ন নাখালপাড়া থেকে। দুই পরিবারের অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, গাজীপুরের স্বনামধন্য একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত ওই কিশোর (১৪) এবার জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছিল। সৌদি প্রবাসী বাবার ছেলে ওই কিশোর শনিবার (২৩ অক্টোবর) থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়।

পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে ও তার প্রতিবেশি চাচীকে (২০) নাখালপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা একটি ভাড়া বাসা খোঁজছিল।

কিশোর জানায়, করোনাকালে স্কুল বন্ধ থাকায় বাড়ির পাশেই ওই নারীর বাড়িতে গিয়ে তার ওয়াইফাই ব্যবহার করে মোবাইলে গেমস খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে তার প্রতিবেশি চাচী তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিছু না বুঝেই কিশোর রাজি হয়ে যাওয়ায় শুরু হয় তাদের প্রেম। তিন মাস তারা বিভিন্ন স্থানে বেড়াতে গিয়েছেন।

কালীগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম জানান, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধান করতে গিয়ে ঢাকার নাখালপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছেন, তারা প্রেমের টানে ঘরে ছেড়েছিলেন। তবে এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

 

সমালোচনার তোয়াক্কা না করে আপন গতিতেই চলছেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের গ্ল্যামার নায়িকাদের নাম উঠলেই সবার আগে চলে আসে নায়িকা পরীমনির নাম। রূপ আর অভিনয়ে জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। বিভিন্ন সময় নানা কারণে উঠে এসেছেন আলোচনার তুঙ্গে। পেয়েছেন কখনো প্রশংসা আবার কখনোবা সমালোচনা।

    

মাস দুয়েক আগে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেন র‍্যাব। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ এনে মামলা করা হয় এবং তাকে কারাগারে পাঠানো হয়। ২৭ দিন কারাভোগের পর গত ১লা সেপ্টেম্বর মুক্তি পান তিনি। বর্তমানে তিনি জামিনে আছেন।

    

শুরুর দিকে পরীমনিকে নিয়ে নানা মহলে নেতিবাচক আলোচনা শুরু হয়েছিলো। তার মুক্তির পর অনেকেই মনে করেছিলেন হয়তো নিজেকে গুটিয়ে নিবেন তিনি। কিন্তু না সব কিছু পিছনে ফেলে আবারও লাইট, ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

    

এদিকে বলিউড তারকা শাহরুখ পুত্র আরিয়ান খান এবং ঢালিউডের অভিনেত্রী পরীমনির সাম্প্রতিক ঘটনার মধ্যে কিছুটা মিল পাওয়া যায়। কারণ পরী-আরিয়ান খান দুজনের মাদক মামলায় কারাগারে ছিলেন। এমনকি তারা ২৬ দিন করে হাজতবাস করেছিলেন। এই ঘটনায় পরীমনি-আরিয়ানের মিল খুঁজছেন নেটিজেনদের এক অংশ। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে সেসব বার্তা।

    

এদিকে পরীমনি ঢাকাই সিনেমার রাজকীয় জন্মদিনের পথ দেখিয়েছেন। প্রতিবছর বেশ জমকালো আয়োজনে জন্মদিন পালন করেন। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো সে আয়োজন করবেন না। কিন্তু না প্রতিবারের মত এবারও ব্যক্তিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো জন্মদিনের মঞ্চ সাজিয়ে লাল জামা, সাদা ধুতি, মাথায় সাদা পাগড়ি পরে নাচতে নাচতেই আগত অতিথিদের স্বাগতম জানিয়েছিলেন। কাউকে জড়িয়ে ধরলেন ভালোবেসে, বা কারও সঙ্গে নাচেও ছিলেন।

    

এদিকে জন্মদিকের পোশাক ও নাচ নিয়েও বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে পরীমনিকে। তবে কোন কিছুতেই যেনো তোয়াক্কা নেই তার। আপন গতিতেই এগিয়ে যাচ্ছেন তিনি।

জন্মদিনের পর দিন যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা চলছিলো তখন ঠিক ঠাণ্ডা মাথায় উত্তর দেন পরীমনি। জন্মদিনের সকালে এতিম বাচ্চাদের সাথে জন্মদিন পালনের একটি ভিডিও তিনি তার ফেসবুকে পোস্ট করেন। আর তাদেখেই অনেকের মনে নাড়া দেয়। সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসতে থাকেন তিনি।

পরীমনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন।এতে পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ। এ ছাড়াও অভিনয় করছেন ইরেশ যাকের,আজাদ আবুল কালামসহ অনেকে।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.