বিয়ের দাবিতে অনশন, ঘরে তালা দিয়ে পালালেন প্রে’মিক

প্রেমিকাকে রাস্তায় ফেলে পালালেন প্রেমিক। পরে প্রেমিকের বাসার সামনে বিয়ের দাবিতে অনশনে বসে প্রেমিকা। মঙ্গলবার  সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের হামিদ আলীর ছেলে মোমিন আলীর সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর সঙ্গে ছয় মাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জেরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন মোমিন। পরে বিয়ের কথা বললেও বিভিন্ন অজুহাত দেখিয়ে সময় ক্ষেপণ করতে থাকেন মোমিন।

অবশেষে মঙ্গলবার বিকেল ৪টার দিকে মেয়েটি মোমিনের বাড়িতে এসে ঢুকলে তাকে মোমিন ও তার পরিবারের সদস্যরা ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে গেট তালা দিয়ে পালিয়ে যায়। পরে সে বিয়ের দাবিতে মোমিনের বাড়ির গেটের সামনের রাস্তায় অনশন শুরু করে। পরে মোমিনের এক প্রতিবেশী তার বাড়িতে মেয়েটিকে আশ্রয় দেন।

এ বিষয়ে মোমিন আলী ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভুক্তভোগী ছাত্রী জানায়, মোমিন আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। পরে তাকে বিয়ের কথা বললে বিভিন্ন অজুহাতে এড়িয়ে যায়। এখন আমার আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, সরেজমিনে গিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

প্রতিগা`লির জন্য আমি ১১ টাকা করে পাই: নুসরাত ফারিয়া

‘যারা আমাকে ভালোবাসেন তাদের জন্য ভালোবাসা, আর যারা আমার হেটার্স, আমাকেগা`লি দেন তারা আমাকেগা`লি দিতে থাকুন। তাদের প্রতিগা`লির পেছনে আমি ১১ টাকা করে পাই।’ এমনটাই জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গেল শুক্রবার (২৯ অক্টোবর) রাতে বনানীতে বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ উদ্বোধনের সময় গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান নায়িকা।

 

দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। এর আগে তার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। দুটি গানই ব্যাপক আলোচিত হয়েছে। এবার নতুন গান নিয়ে হাজির হচ্ছেন এ নায়িকা। গানের নাম ‘হাবিবি’। এটি এরাবিক ফিউশনের গান উল্লেখ করে নুসরাত ফারিয়া বলেন, অনেকটা আইটেম ফিলের গান। মুম্বাইয়ে একটি রাজকীয় মহলে শুটিং হয়েছে।

নিজের সিনেমা, অভিনয় ও গানের খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট দেন ফারিয়া। তার সেসব পোস্টে অনেক নেতিবাচক মন্তব্যও জমা পড়ে। এমনকি গালাগাল করতে দেখা যায় তার পোস্টে। মূলত ফারিয়ার গান গাওয়া অনেকে নেতিবাচকভাবে নেয়, অনেকে নেয় ইতিবাচকভাবে। তবে দুই ধরণের দর্শকই তার জন্য উপকারি বলে মনে করেন তিনি।

কবে বিয়ে করছেন এমন প্রশ্নও করা হয়। এ প্রশ্নের উত্তরে পরিস্কারভাবে ফারিয়া জানান, আপাতত তিনি বিয়ে করছেন না।

ফারিয়ার ভাষ্য, ‘বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। আপাতত বিয়ে করছি না। দ্যাটস ক্লিয়ার (এটা পরিস্কার)! বিয়ে করতে সবকিছু গুছিয়ে নিতে ৬-৭ মাস সময় লাগে। সেই সময়টা আমার কাছে নেই। প্যান্ডামিকের জন্য দুই বছরের মতো পিছিয়ে গিয়েছি। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।’

প্রায় সাত বছরের পরিচয়ের পর গেল বছর ১মার্চ বাগদান সেরেছিলেন নুসরাত ফারিয়া। হবু বরের নাম রনি রিয়াদ রশীদ। পারিবারিকভাবে তাদের বাগদান হয়েছিল। ওই বছর ৮ জুন তিনি ব্যক্তিগত ফেসবুক আইডিতে বাগদানের খবর জানিয়েছিলেন।

নুসরাত ফারিয়া বলেন, এই মুহূর্তে আমার হাতে অনেক কাজ। অনেকগুলো স্ক্রিপ্ট হাতে আছে। ওটিটি, সিনেমা দুই মিলিয়ে অনেকগুলো কাজ করতে হবে সামনে। তাই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

Check Also

কলেজ অধ্যক্ষকে নেতার চড় মারার মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়

কলেজ অধ্যক্ষকে চড় মারছিলেন এক নেতা। একবার নয়, একাধিকবার। আর সেই মুহূর্তটি ধরা পড়েছে ক্যামেরায়। …

Leave a Reply

Your email address will not be published.