গো’য়া’লন্দে দাঁড়িয়ে থাকা গাড়িতে মোটরসাইকেলের ধা’ক্কা, নি’হত ১

রাজবাড়ীর গো’য়া’লন্দে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নি’হত হয়েছেন। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে এ দুর্ঘ’টনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মো. রায়হান উদ্দিন (৪০)। তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের কম্পিউটার অপারেটর। এ ঘটনায় দুজন গুরুতর আহত হয়েছেন। আ’হত ব্যক্তিদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চি’কিৎসা দেওয়া হচ্ছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রোববার রাতে ফরিদপুর থেকে মোটরসাইকেলে তিন ব্যক্তি গো’য়া’লন্দের দৌ’ল’তদিয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। তাঁরা উপজেলার উজানচর ইউনিয়নের নবুছিমদ্দিন পাড়ার স্থানীয় মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে পৌঁছালে একটি বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

এতে তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আ’হত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে গো’য়া’লন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রায়হান উদ্দিনকে মৃ’ত ঘোষণা করেন। গুরুতর আহত অন্য দুজনকে তাৎক্ষণিকভাবে ফরিদপুরে স্থানান্তর করা হয়।

 

আহ্লাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, ঢাকা থেকে আসা পণ্যবাহী ট্রাকটি রাজবাড়ীর দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি বিকল হওয়ায় সেটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ফরিদপুর থেকে আসা তিনটি মোটরসাইকেল ওই ট্রাককে ধা’ক্কা দেয়। গতকাল রাতেই নি’হত ব্য’ক্তির লা’শ পরিবার নিয়ে গেছে। এ ঘটনায় থানায় মা’মলার প্র’স্তুতি চলছে।

Check Also

গৃহবধূকে নিয়ে লাপাত্তা স্কুলছাত্র

রাজশাহীর তানোরে গৃহবধূকে নিয়ে পালিয়েছে নবম শ্রেণীর এক ছাত্র। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান …

Leave a Reply

Your email address will not be published.