Breaking News

শীত উপভোগ করতে স্ত্রী মিথিলাকে নিয়ে সিকিমে বেড়ালেন সৃজিত

শীত উপভোগ করতে স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর কন্যা আয়রাকে নিয়ে ভারতের বিখ্যাত পর্যটনকেন্দ্র

সিকিমে গিয়েছিলেন কলকাতার চিত্রপরিচালক সৃজিত মুখার্জি। চলমান কলকাতা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে সম্প্রতি তারা ফিরেছেন শহরে।

গত ৮ জানুয়ারি শুরু হওয়া এই চলচ্চিত্র উৎসব শেষ হচ্ছে শুক্রবার (১৫ জানুয়ারি)। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, সিকিমে বেশ ভালো সময় কেটেছে সৃজিত-মিথিলার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভ্রমণের একাধিক ছবি পোস্ট করেছেন তারা। মিথিলা কন্যা আয়রাও বেশ উপভোগ করেছে সেখানে।

সিকিম ট্রিপের চোখ ধাঁধানো একাধিক ছবি পোস্ট করেছেন মিথিলা। ছবিগুলো যেমন রোমান্টিক, তেমনই সুন্দর।সিকিমের সৌন্দর্যকে লেন্সবন্দি করেছেন মুঠোফোনে।

 

পাহাড়ে গিয়ে নতুন সঙ্গী খুঁজে পেলেন পাখি

অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ আট বছর প্রেম তারপর বিয়ে হয় মধুমিতা সরকারের। কিন্তু

গত বছর চার বছরের বিবাহিত জীবনের ইতি টে’নেছেন তারা। কারণ বিয়ের পর দুজনেরই মনে হয়

আলাদা থাকলেই ভালো থাকবেন তারা বি’চ্ছে’দের পর সম্পূর্ণ পরিবর্তন ঘটে গেছে মধুমিতার। পা রেখেছেন বড়পর্দায়ও।

চিরকালের ভ্রমণপ্রিয় মধুমিতা নিজের কেরিয়ার ও ভ‍্যাকেশন নিয়েই ব‍্যস্ত থাকেন। এর আগে তার জীবনে নতুন প্রেম নিয়ে গু’ঞ্জন উঠলে সোজাসুজিই তিনি জানিয়ে দেন এমন কোনো ব‍্যাপারই ঘটেনি এখনো। তবে এবার পাহাড়ে গিয়ে অবশেষে নিজের মনের মতো সঙ্গী খুঁজে পেলেন মধুমিতা।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন এই নতুন সঙ্গীকে সঙ্গে নিয়েই কলকাতা ফিরবেন তিনি। আসলে মধুমিতার এই স’ঙ্গী হল এক মি’ষ্টি কুকুর। মধুমিতা তার নাম দিয়েছেন ‘কুচি’। অভিনেত্রী যেখানেই যাচ্ছেন কু’চিও তার পিছু নিচ্ছে। তাই কুচিকে স’ঙ্গে করেই কলকাতা ফিরতে চান তিনি।

সম্প্রতি পাহাড়ি নদীর উপর ট্রেকিং করতে দেখা যায় মধুমিতাকে। পিছল বোল্ডারের উপর পা রেখে রেখে ঠিক এক পার থেকে নদীর অপর পারে পৌঁছে গিয়েছেন মধুমিতা। তার পেছনে ক‍্যামেরা হাতে ‘কমেন্টারি’ করতে শোনা গিয়েছে তার গাইডকেও। বেশ বোঝা যাচ্ছে ফের সো’লো ট্রি’পে বেরিয়ে পড়েছেন মধুমিতা। এই ভিডিও এখন ভা’ইরা’ল সোশ‍্যাল মিডিয়ায়।

২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে মধুমিতার নতুন ছবি ‘চিনি’। মা মেয়ের সম্পর্কের টা’নাপো’ড়েন নিয়ে তৈরি এই ছবি। এটা বড়পর্দায় মধুমিতার দ্বিতীয় ছবি। তার বিপরীতে রয়েছেন অপরাজিতা আঢ‍্য। নিজের ছবির সাফল‍্য দেখতে রিয়েল লাইফ মায়ের স’ঙ্গেও সিনেমা হলে আসেন মধুমিতা।

হাউসফুল সিনেমা হলে মায়ের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, আমার রিয়েল লাইফ মিষ্টি মায়ের সঙ্গে চিনি। আমাদের খ্রি’স্টমাস এত ভালো করে দেয়ার জন‍্য ধন‍্যবাদ। মধুমিতার মিষ্টি ছবিগুলি ভা’ইরা’ল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.