Breaking News

এবার চাঁদে জমি কিনলেন বিয়ানিবাজারের জাবেদ

এবার চাঁদে জমি কিনলেন আমেরিকা প্রবাসী মো.জাবেদ আহমদ। তার বাড়ী বিয়ানিবাজারের আঙ্গুরা মোহাম্মদ পুর গ্রামে। তিনি দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে বসবাস করে আসছেন। চাঁদে জমি কেনার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করে জানান,নিজের বিবাহ বার্ষিকীতে (২৬শে সেপ্টেম্বর) ছেলের নামে চাঁদে জমি কিনেছেন।

জাবেদ আহমদ দেশে থাকা অবস্থায় দীর্ঘদিন ব্যবসা করেছেন অত্যন্ত সফলতার সহিত। তিনি জিন্দাবাজার ওয়েস্ট ওয়াল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য হিসেবে বেশ কয়েক বছর দায়িত্ব পালন করেছেন।

চাঁদে জমি কেনার বিষয়ে বলেন,প্রত্যেকটি মানুষ তার স্বপ্নের সমান বড়। মানুষ স্বপ্ন দেখে আমিও স্বপ্ন দেখি। তবে কখনো কখনো স্বপ্ন বাস্তব হয় আবার কখনো বাস্তব হয় না। তিনি জানান,চাঁদে জমি কিনেছি আমার ছেলের রাইয়ানের নামে, হয়তো কখনো মানুষ চাঁদে বসবাস করতে পারে বলা ত যায়না।

তবে কখন চাঁদে নিজের কেনা জায়গায় ঘর বানাতে পারব সেটা জানি না। সবই আল্লাহর ইচ্ছা। তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

 

প্রসঙ্গত গত সোমবার (২৬ সেপ্টেম্বর) মার্কিন নাগরিক ডেনিস হোপের লুনার অ্যাম্বাসি থেকে ৫৫ ডলারের বিনিময়ে এক একর জমি কিনেন সিলেটের জাবেদ আহমেদ। জমি কেনার পর একটি বিক্রয় চুক্তিনামা, কেনা জমির একটি স্যাটেলাইট ছবি এবং জমিটির ভৌগোলিক অবস্থান ও মৌজা-পর্চার মতো আইনি নথিও মেইলের মাধ্যমে হস্তান্তর করেছে সংস্থাটি।

Check Also

বাংলাদেশ থেকে এক লাখ রোহিঙ্গা নিতে যুক্তরাজ্যকে অনুরোধ

বাংলাদেশ থেকে এক লাখ রোহিঙ্গাকে যুক্তরাজ্যে নিয়ে পুনর্বাসন করতে দেশটির প্রতি অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ …

Leave a Reply

Your email address will not be published.