Breaking News

প্রে’মি’ককে বি’য়ে করছেন সুশান্তর প্রে’মিকা!

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। গুঞ্জন উঠেছে, আগামী ডিসেম্বরে বর্তমান প্রেমিক ভিকি জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই অভিনেত্রী।

ইন্ডিয়াটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১২, ১৩ ও ১৪ ডিসেম্বর জমকালো আয়োজনের মধ‌্য দিয়ে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অঙ্কিতা-ভিকি। এরই মধ‌্যে অতিথিদের তালিকাও তৈরি করা হয়েছে। বিয়ে-বাসরও ঠিক হয়ে গিয়েছে। মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে এখনো এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি অ.ঙ্কিতা কিংবা ভিকি।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃ.ত্যু.র পর ভে.ঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বার বার ফিরে গিয়েছেন সুশান্তের স্মৃতি চারণায়। ঠিক ওই সময়ে অঙ্কিতার পাশে দাঁড়ান ভিকি জৈন।

 

সকাল সকাল এমন নিউজ পড়তে হবে ভাবতে পারি নাই

কা’রাগা’রে ভালো নেই বরগুনায় চাঞ্চল্যকর শাহনেওয়াজ রিফাত শরীফ হ-ত্যা মা’মলার ফাঁ’সির দ’ণ্ডপ্রাপ্ত আ’সামি আয়শা সিদ্দিকা মিন্নি।

কয়েক মাস ধরে ঘাড়ে ব্যথা, লো প্রে’সার ও দাঁতে ব্যথা নিয়ে মা’রাত্ম’ক অসুস্থ অবস্থায় আছেন কাশিমপুর কারাগারে।

এ ব্যাপারে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর মেয়ের অসুস্থতার খবর জানিয়ে বলেন, তার মেয়ে ঠিকমতো খেতে পারে না।

ঘুমাতে পারে না। সবসময় অসুস্থ থাকে। তাই খুবই দুর্বল হয়ে গেছে। কা’রাগারের পানি পর্যন্ত খেতে পারে না।

তিনি আরও জানিয়েছেন, মিন্নির মুক্তির সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন। মিন্নিকে এক বছরেরও বেশি সময় দেখতে না পেরে কষ্ট নিয়ে তার মাও অসুস্থ হয়ে পড়েছেন। এ সময় মোজাম্মেল হোসেন কিশোর জানিয়েছেন, দীর্ঘদিন কাশিমপুর কা’রাগারে অসুস্থ মিন্নিকে চিকিৎসা দিয়ে আসছেন কারা কর্তৃপক্ষ।

তবে মিন্নির বাবার দাবি, তাদের ওষুধে মিন্নি আরও অসুস্থ হয়ে পড়েছে। প্রধান বিচারপতির কাছে উন্নত চিকিৎসার আবেদন করলেও এখনও উন্নত চিকিৎসার নির্দেশ পাননি তারা।

এদিকে মিন্নির মা জিনাত জাহান মনি বলেন, চোখের পানি ফেলতে ফেলতে দিন পার করছি। করো’নার জন্য এক বছরের মধ্যে মিন্নির সঙ্গে দেখাও করতে পারেননি তিনি।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.