Breaking News

সিলেট-জকিগঞ্জ স’ড়’কে ভ’য়া’ব’হ দু’র্ঘট’নায় বিয়ানীবাজারের দা’দা ও না’তি নি.হ.ত

গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং নামক স্থানে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ভ.য়াবহ দু.র্ঘট.না ঘটেছে। একটি প্রোভক্স প্রাইভেটকার ও মালবাহী পিকআপভ্যানের মুখোমুখি .সং.ঘ.র্ষে নি.হ.ত হয়েছেন ২ জন। নি.হ.তরা সম্পর্কে দাদা ও নাতি। এ ঘটনায় আ.হ.ত হয়েছেন আরও ৪ জন।

আজ শনিবার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

নি.হ.তরা হলেন- বিয়ানীবাজার উপজেলা র পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। আরিয়ানের বাবার নাম আবুল হাসনাত।

 আ.হ.তদের মধ্যে শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫) ছাড়াও রয়েছেন তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন।


পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-৯৫৯৫) পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। পথিমধ্যে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে একটি মালবাহী পিকআপভ্যানের (ঢাকা মেট্রো-ন-২০-৮২৪৭) সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সং.ঘ.র্ষ হয়।

দু’র্ঘট’নার পরপরই স্থানীয়রা সবাইকে উ.দ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শারমিন আক্তার শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃ.ত ঘো.ষণা করেন। এছাড়া আ.হ.ত চারজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

দুর্ঘটনা ও দুইজন নি.হ.ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান ও গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ।

 

 

তবে পিকআপভ্যানের চালক প.লাত.ক রয়েছেন। তাকে ধরতে পারেনি পুলিশ।

দু’র্ঘ’টনার খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

চট্টগ্রামে পাহাড়ধস

এবার বর্ষার শুরুতে চট্টগ্রাম নগরের পাহাড়ধসে নিহত হয়েছেন পাঁচজন। কিন্তু এখনো পাহাড় কেটে পাদদেশে ঝুঁকিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published.