Breaking News

পরিবারের বাধা উপেক্ষা করে বিয়ে করলেন পার্থ-মিথিলা!


দীর্ঘ ৮ বছর পর আবারও একসঙ্গে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা পার্থ বড়ুয়া ও রাফিয়াথ রশীদ মিথিলা। তারা সর্বশেষ কাজ করেছিলেন ২০১৩ সালে, রেদওয়ান রনি পরিচালিত নাটক ‘আয়না মহল’-এ।
এ জুটির নতুন নাটকের নাম ‘সুখী আত্মা’। নাটকটির চি’ত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনা করছেন অলোক হাসান। আজ মঙ্গলবার দ্বিতীয় দিনের মতো রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং চলছে।

পরিচালক জানান, ব্যাতিক্রমী এই নাটকের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়। মিথিলা অভিনয় করেছেন মিথি চরিত্রে।

 

জানা যায়, নাটকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। পাশাপাশি কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। যার নাম মিথি। চিকিৎসক জানিয়েছন, ক্যা’নসা’রে আ.ক্রা.ন্ত মিথি বেশি দিন বাঁচবেন না।

বেঁচে থাকতে সে দেখে যেতে চায় তার সমাধিতে কী লেখা থাকবে! কিন্তু এক পর্যায়ে অমিয়র সঙ্গে দেখা করেন মিথি। দুজনের মধ্যে সম্পর্ক হয়। পরিবারের বাধা উপেক্ষা করে অমিয়কে বিয়েও করেন তিনি। কিন্তু বাসর রা’তেই মা.রা যায় মিথি।


মিথিলা জানালেন, পার্থর গান ও অভিনয় দুটোই পছন্দ মিথিলার। তার স’ঙ্গে কাজ করা মিথিলার জন্য ভীষণ আনন্দের। পার্থ বড়ুয়ার সঙ্গে এটি তার তৃতীয় কাজ।

তিনি বলেন, কাজের সময় তাকে কো-আর্টিস্ট মনে হয় না। মনে হয় পার্থদা আপন মানুষ। হেসেখেলে খুব সহজেই কাজটি হয়ে যায়। দীর্ঘদিন একসঙ্গে কাজ না করলেও মিথিলার সঙ্গে দেখা, আড্ডা হতো পার্থ বড়ুয়ার।

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.