Breaking News

বাংলাদেশ আরও ভালো দল: তাসকিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে একে একে টানা চারটি ম্যাচ হেরেছে বাংলাদেশ। যার সর্বশেষটি মঙ্গলবার (২ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বোলিং ভালো করলেও এই ম্যাচে ব্যাটিং একেবারে বাজে হয়েছে। প্রোটিয়াদের বোলিং তোপে মাত্র ৮৪ রানেই অলআউট হয়ে যায় রিয়াদ বাহিনী। প্রিয় দলের এমন পারফরম্যান্সে হতাশ সমর্থকরা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন পেসার তাসকিন আহমেদ। প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশ দলের প্রাপ্তি বলতে কেবল তাসকিনের বোলিং। নির্ধারিত ৪ ওভার বোলিং করে মাত্র ১৮ রান খরচায় নিয়েছেন দুটি উইকেট।

তাসকিন বলেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দল যেমন পারফর্ম করেছে, তার চেয়েও টাইগাররা আরও ভালো দল। দলের আরও ভালো পারফর্ম করার সামর্থ্য আছে।

বাংলাদেশ এখনো সামর্থ্য অনুযায়ী খেলতে পারেনি জানিয়ে তিনি বলেন, ‘আমরা আরও ভালো দল। কিছু সহজ জয় হাতছাড়া করেছি। সেগুলো জেতা উচিৎ ছিল।

আমরা সামর্থ্য অনুযায়ী খেলতে পারিনি যে তা সত্য এবং অনেকের চেয়ে টি-টোয়েন্টিতে আমরা পিছিয়ে। কিন্তু যে সামর্থ্য আছে, সেই অনুযায়ীও খেলতে পারিনি। তাহলে এত বাজে হতো না।’

সামর্থ্য অনুযায়ী খেলতে হলে তিন বিভাগেই উন্নতি করতে হবে জানিয়ে তাসকিন বলেন, ‘সব দিকেই উন্নতি লাগবে, বোলিং, ফিল্ডিং সবই আরও ভালো করতে হবে। ব্যাটিং বিপর্যয় হয়েছে কিছু ম্যাচে, আজ (প্রোটিয়াদের বিপক্ষে) বোলিং ভালো ছিল। তবুও আমরা আরও ভালো দল।’

Check Also

নেইমারের চাওয়া, ব্রাজিলের ১০ নম্বর উঠুক রদ্রিগোর গায়ে

কাতার বিশ্বকাপে ব্রাজিলের ফরোয়ার্ড লাইনটা একটু ভেবে দেখুন—নেইমারের সঙ্গে রিয়াল মাদ্রিদের জুটি রদ্রিগো ও ভিনিসিয়ুস …

Leave a Reply

Your email address will not be published.