Breaking News

নায়িকার বি’য়ে-স’ন্তা’ন নিয়ে কেন এতো লু’কো’চু’রি

শোবিজ তারকাদের বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। বিশেষ করে নায়িকাদের বিয়ের গুঞ্জন একটু বেশিই শোনা যায়। গত এক বছর ধরে নায়িকা সাদিকা পারভীন পপির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গুঞ্জনের রেশ কাটতে না-কাটতেই শুরু হয়েছে তার মা হওয়ার নতুন গুঞ্জন।

 

অবশ্য এসব খবর সত্য না মিথ্যা নিশ্চিত হওয়া যাচ্ছে না। কারণ মুখ খুলছেন না পপি। উল্টো এসব খবরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন তিনি। পপির কাছের মানুষেরাও গণমাধ্যম এড়িয়ে চলছেন।

দুদিন আগে চাউর হয় পপি পুত্র স’ন্তা’নের মা হয়েছেন। এ নিয়েও পপির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বি’য়ে-স’ন্তা’নের মা হওয়া দুটোই মানুষের জীবনে আনন্দ বয়ে আনে। অথচ পপির ক্ষেত্রে উল্টো! স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে- তিনি স্পষ্ট করে কিছু বলছেন না কেন? এ বিষয়ে কেনই-বা এতো লুকোচুরি?

উপমহাদেশে সাধারণত মনে করা হয়, না’য়ি’কার বিয়ে হলেই ক্যা’রি’য়ার শেষ। কিন্তু প’পির এ ক্ষেত্রে হারানোর কিছু নেই। তিনি চল’চ্চি’ত্রের প’র্দায় প্রায় ২৫ বছর নায়িকা হিসেবে কাজ করেছেন। বর্তমানে তার বয়স প্রায় ৪০। এ বয়সে একজন না’রী’র স্বা’মী-সংসার থাকাটাই স্বাভাবিক। তাছাড়া স্বা’মী-সং’সার, স’ন্তা’ন অভিনয়ের জন্য বাধা নয়। নায়িকা মৌসুমী এর অনন্য উদাহরণ।

তিনি এখনও প’র্দা’য় সচল রয়েছেন। তার দর্শকপ্রিয়তা কমেনি। চরিত্র বুঝে অভিনয় করছেন। তাহলে পপি নিজেকে গুটিয়ে নিচ্ছেন কেন? পার্শ্ববর্তী দেশের অনেক তারকা বিয়ে করে দিব্যি কাজ করছেন। বাংলাদেশেও এমন নজির রয়েছে। এমনকি বিয়ের পরে অনেকে তারকা খ্যাতিও পেয়েছেন।

চলতি বছরের শুরু থেকে ধরা-ছোঁয়ার বাইরে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও সাড়া মিলছে না। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল- পপি বিয়ে করে সংসার করছেন। রাজধানীর একটি ফ্ল্যাটে সাজিয়েছেন সংসার। অ’ন্তঃস’ত্ত্বা হওয়ার কারণে আড়ালে রয়েছেন- এমনও শোনা গেছে। পারিবারিক কিছু বিষয় নিয়ে সমস্যায় আছেন। সেগুলোর সমাধান হয়ে গেলেই তিনি আড়াল থেকে বেরিয়ে আসবেন- এমনও বলেছেন কেউ কেউ। শেষ পর্যন্ত পপির অন্তর্ধান রহস্যের সুরাহা হয়নি। এর মধ্যেই নতুন খবর- পপি মা হয়েছেন।

খবরের সত্যতা জানতে পপির ফোনে একাধিকবার চেষ্টা করেও সারা পাওয়া যায়নি। পপির বাবা আমির হোসেনের মুঠোফোনে কল করলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘পপির স’ন্তা’নের খবর আমি জানি না। আমি বাড়িতে (খুলনা) আছি।’ পপির বি’য়ের খবর আপনি জানতেন কিনা? উত্তরে আসির হোসেন বলেন, ‘বিয়ে হয়েছে কিনা তাও জানি না।’

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক চলচ্চিত্র নির্মাতা রাইজিংবিডিকে বলেন, ‘পপি বিয়ে করেছে আগেই। স’ন্তান হবে শুনেছিলাম। হয়েছে কিনা জানি না।’ পপি পারিবারিকভাবে সমস্যায় রয়েছেন উল্লেখ করে এই নির্মাতা বলেন, ‘পরিবারের সঙ্গে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। বাবা পপির স’ঙ্গে থাকেন। তবে পপির মা, বো’নেরা আলাদা থাকেন।’

চলচ্চিত্রের একজন অভিনয়শিল্পী রাইজিংবিডিকে নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘পপির স্বা’মীর’ এটি দ্বিতীয় বিয়ে। সন্তান জন্মদানের বিষয়টি আগের পরিবার জেনে যাবে, হয়তো এ কারণে আড়াল করছেন। তবে বাচ্চা হবে এটা সত্য। আমরা বিষয়টি জানি। কিন্তু সম্প্রতি বা’চ্চা হয়েছে কিনা বলতে পারবো না।’

Check Also

সাড়ে পাঁচ ঘণ্টার বাবা

ঘটনাটা মাত্র সাড়ে পাঁচ ঘণ্টার। এই পাঁচ ঘণ্টার ঘটনা লিখতেই যখন এত শব্দ লাগল, তাহলে …

Leave a Reply

Your email address will not be published.