সালমানের প্রথম প্রে’মি’কার মে’য়ে এখন নায়িকা!

বলিউডের মোস্ট ব্যাচেলর ভাইজান সালমান খান। অনেক নায়িকার সাথে নাম জড়ালেও এখনো বিয়ের

পিঁড়িতে বসেননি তিনি। ইতিমধ্যে ৫৩ বছরে পা দিয়েছেন ভাইজান। এই দীর্ঘ সময়ে সালমানের প্রথম প্রেমিকার মেয়েও নায়িকা হিসেবে অভিনয় শুরু করেছেন।

জানা যায়, সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের সম্পর্ক ভেঙে যায়। তারপর শাহিন বিয়ে করেন সুমিতকে। সুমিত-শাহিন দম্পতির মেয়ে শায়েষা সায়গল। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলা হচ্ছে তাকে। সালমান শায়েষার খুবই খেয়াল রাখেন, স্নেহ করেন।

ঘনিষ্ঠ মহলে সালমান বলেছেন, শায়েষাকে দেখলেই অল্পবয়সের শাহিনের কথা মনে পড়ে যায় তার। একটি গয়না বিপণীর বিজ্ঞাপনের কারণে ইতোমধ্যেই ঘরে ঘরে পরিচিত মুখ শায়েষা। ‘অখিল’ নামে একটি তামিল ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালী পর্দায় পা রাখেন তিনি। তার প্রথম ছবিই বেশ জনপ্রিয়তা পায়। এরপর অভিনয় করেছেন অজয় দেবগণের ‘শিবায়ে’ ছবিতে। খুব শিগগিরই আরও এক বলিউড ছবিতে দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত, বলিউডের জীবন্ত কিংবদন্তী দিলীপ কুমার থেকে শুরু করে অনেক অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই রয়েছে শায়েষার আত্মীয়তার সম্পর্ক। শায়েষার মা শাহিন বানু ছিলেন একজন অভিনেত্রী। তিনি বলিউড কিংবদন্তী দিলীপ কুমারের স্ত্রী শায়রা বানুর ভাই সুলতান আহমেদের মেয়ে। সেই সূত্রে শায়েষা দিলীপ কুমার ও শায়রা বানুর নাতনি।

এদিকে শায়েষার বাবা সুমিত সায়গলও বলিউড অভিনেতা। শাহিন বানুর সঙ্গে বিচ্ছেদের পর তিনি বিয়ে করেন অভিনেত্রী ফারহাকে। সে দিক থেকে ফারহা হলেন শায়েষার সৎ মা। -বিডি মর্নিং

Check Also

টোল দিতে হবে না পোস্তগোলা-ধলেশ্বরী-আড়িয়াল খাঁ সেতুতে

আগামী ১লা জুলাই থেকে পোস্তগোলা-ধলেশ্বরী-আড়িয়াল খাঁ সেতুতে টোল দিতে হবে না বলে জানিয়েছেন সড়ক ও …

Leave a Reply

Your email address will not be published.