গ’ভীর জ’ঙ্গ’লে সিং’হের মুখোমুখি অভিনেতা

ভারতীয় মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। কাজের ব্যস্ত শিডিউলের মধ্যে সামান্য ছুটি পেলেই স্ত্রী অঙ্কিতাকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। এবার গির অরণ্যের উদ্দেশে বেরিয়ে পড়েছিলেন তারা। সেখানেই বাধে বিপত্তি। জঙ্গলে সিংহের মুখোমুখি হন এই অভিনেতা।

গুজরাটের গির অভয়ারণ্য মানেই ভারতীয় সিংহদের নির্ভয় বিচরণভূমি। সেই বিস্তীর্ণ অঞ্চল জুড়ে থাকা শুষ্ক অরণ্যে সিংহ ছাড়াও আরো বেশ কিছু বুনো জন্তুর দেখা পান মিলিন্দ-অঙ্কিতা। অনুরাগীদের সঙ্গে সেই অরণ্যে ভ্রমণের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন ভারতীয় এই সুপারমডেল। ইতোমধ্যেই সেই ভিডিও দেখে হইচই শুরু হয়েছে নেটপাড়ায়।

ভিডিওতে দেখা যায়, অভয়ারণ্যের বাইরে দাঁড়ানো জিপের দিকে হেঁটে যাচ্ছেন মিলিন্দ। গাড়ির ভিতরে গাইড ছাড়াও বসে রয়েছেন অঙ্কিতা। গাড়িতে পুরোপুরি না ঢুকে এক পা বাইরে রেখে নির্ভীক ভঙ্গিতে চালককে গাড়ি চালানোর নির্দেশ দেন মিলিন্দ। তখন স্ক্রিনের ওপর বড় বড় অক্ষরে ফুটে ওঠে, ‘এশিয়াটিক সিংহ দেখার জন্য আপনারা প্রস্তুত তো?’

এরপরেই অভয়ারণ্যের গেট দিয়ে তাদের গাড়িটিকে প্রবেশ করতে দেখা যায়। অভয়ারণ্যের ভেতরে এঁকেবেঁকে চলে যাওয়া রাস্তার ওপরে বিশ্রাম নিতে দেখা যায় এক সিংহকে। আর হুড খোলা ওই জিপের মধ্যে বসে সেই মুহূর্ত নিজের মুঠোফোনে ধরে রাখেন মিলিন্দ।

Check Also

বালিশের দাম ৫৩ লাখ টাকা

দেখতে সাধারণ একটি বালিশ, কিন্তু দাম শুনলে চোখ কপালে উঠবে যে কারও। একটি বালিশের দাম …

Leave a Reply

Your email address will not be published.